সুখবর, Samsung Galaxy M31s ফোনে এল অ্যান্ড্রয়েড ১১ আপডেট

samsung-galaxy-m31s-starts-getting-android-11-based-one-ui-core-3-0-update

গতবছর ভারত সহ বেশ কয়েকটি দেশে লঞ্চ হয়েছিল Samsung Galaxy M31s। তখন এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই কোর ২.১ (One UI Core 2.1)-সিস্টেমে চলতো। যদিও পরে এই ফোনে ওয়ান ইউআই কোর ২.৫ আপডেট আসে। এবার এই স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনটি অ্যান্ড্রয়েড ১১ (Android 11) বেসড এবং ওয়ান ইউআই কোর ৩.০ (One UI Core 3.0) আপডেট পেতে শুরু করলো। এরফলে এই ফোনে নতুন ইউআই ও অ্যান্ড্রয়েড ১১ এর বিশেষ বিশেষ ফিচারগুলি যুক্ত হবে।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M31s এর জন্য আসা ওয়ান ইউআই কোর ৩.০ এর ফার্মওয়্যার ভার্সন M317FXXU2CUB1। যদিও এর ডাউনলোড সাইজ জানা যায়নি। এই আপডেটের সাথে ফোনটি ফেব্রুয়ারি মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাবে। যা ফোনটির সিস্টেমকে আরও শক্তিশালী করে তুলবে।

আপাতত এই আপডেট রাশিয়া ও ইউক্রেনে রোল আউট করা হয়েছে। শীঘ্রই অন্যান্য দেশের স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ইউজাররা আপডেটটি পেয়ে যাবে বলে রিপোর্টে জানানো হয়েছে। যদিও মনে রাখবেন এটি বাজেট ফোন হওয়ায় ওয়ান ইউআই কোর ৩.০ এর সমস্ত ফিচার নাও পাওয়া যেতে পারে।

আপনি যদি Samsung Galaxy M31s ফোনটি ব্যবহার করেন তাহলে এই স্টেপগুলি ফলো করে আপডেটটি এসেছে কিনা চেক করতে পারেন – Settings > Software update > Download and install।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন