আগামীকাল ফের কেনা যাবে MonsterSelfie ফোন Samsung Galaxy M31s

এই ফোনটি গত জুলাই মাসে লঞ্চ হয়েছিল।

samsung-galaxy-m31s-will-be-available-tomorrow-on-amazon-and-samsung-online-shop

আগামীকাল আরও একবার কেনা যাবে Samsung Galaxy M31s। এই ফোনটি গত জুলাই মাসে লঞ্চ হয়েছিল। এরপর আগস্টের শুরুতেই Amazon Prime Day 2020 সেলে এই ফোনের সেল শুরু হয়েছিল। তবে আপনি যদি সেই সময় ফোনটি না কিনতে পারেন তাহলে আপনার মন খারাপ করার কোনো কারণ নেই, কারণ আগামীকাল ফের একবার স্যামসাং গ্যালাক্সি এম৩১এস কেনার সুযোগ আছে। ফোনটি আগামীকাল Amazon ও Samsung.Com থেকে কেনা যাবে।

Samsung Galaxy M31s দাম

ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৩১এস এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৯,৪৯৯ টাকা। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দাম ২১,৪৯৯ টাকা। ফোনটি মেরাজ ব্ল্যাক এবং মেরাজ ব্লু কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy M31s স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৩১এস ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে থাকবে। ডিজাইনের কথা বললে এতে গ্লসি প্লাস্টিকের ব্যাক প্যানেল, সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং পাঞ্চ হোল ডিসপ্লে আছে। প্রসেসর হিসাবে এই ফোনে ব্যবহার করা হয়েছে এক্সিনস ৯৬১১। অপারেটিং সিস্টেম হিসাবে এখানে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ানইউ আছে। আবার ফোনটি Widewine L1 সার্টিফিকেশন প্রাপ্ত।

Samsung Galaxy M31s ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। যার প্রাইমারি ক্যামেরা এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল সনি আইএমএক্স ৬৮২ সেন্সর। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স দেওয়া হয়েছে। সেলফির জন্য এই ফোনে পাবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনের সামনে ও পিছনের ক্যামেরা দিয়ে 4K ও সুপার স্লো মোশন ভিডিও রেকর্ড করা যাবে।

ফোনটি ৬,০০০ এমএএএইচ ব্যাটারির সাথে লঞ্চ হয়েছে। এতে ২৫ ওয়াট চার্জিং চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। এছাড়াও রিভার্স চার্জিংয়েরও সমর্থন আছে। চার্জের জন্য এই ফোনে দেওয়া হয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট।