Samsung Galaxy M32 4G কে দেখা গেল ‌ভারতীয় সার্টিফিকেশন সাইটে, আসছে বড় ব্যাটারি সহ

samsung-galaxy-m32-4g-receives-bis-certifications-launch-india-imminent

অতি সম্প্রতি Samsung-এর Galaxy M সিরিজের প্রথম 5G স্মার্টফোন M42 5G ভারতে লঞ্চ হয়েছে। তবে এই সিরিজেরই একটি নয়া 4G স্মার্টফোন লঞ্চ করার জন্য Samsung প্রস্তুতি নিচ্ছে বলে জল্পনা চলছে। Galaxy M32 4G নামের এই ডিভাইসটির কিছু স্পেসিফিকেশন পূর্বে আমরা লিক হতে দেখেছিলাম। এবার আপকামিং ফোনটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস)-এর ওয়েবসাইটে স্পট করা হল, যা ইঙ্গিত দিচ্ছে, গ্যালাক্সি এম৩২ ৪জি খুব শীঘ্রই ভারতে পা রাখতে চলেছে।

SM-M32F/DS (DS = Dual SIM) মডেল নম্বর সহ স্মার্টফোনটি আজ ভারতের সার্টিফিকেশন সাইট, বিআইএস-এ লিস্টেড হয়েছে। লিস্টিং থেকে মডেল নম্বর ছাড়া অন্য কোনো তথ্য সামনে আসেনি। তবে গিকবেঞ্চ ৫ ওয়েবসাইট থেকে জানা গিয়েছিল যে, এতে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে।

এছাড়াও, গিকবেঞ্চ লিস্টিং অনুসারে এটি ৬ জিবি র‌্যাম সহ আসবে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। গিকবেঞ্চে এটি সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৬১ ও ১২৫৪ স্কোর করেছিল।

এর আগে DEKRA সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল যে, Samsung Galaxy M32 4G ফোনে EB-BM325ABN মডেল নম্বরের ব্যাটারি থাকবে। এর রেটেড ক্যাপাসিটি ৫,৮৩০ এমএএইচ, যাকে ৬,০০০ এমএএইচ ব্যাটারি বলে মার্কেটিং করা হবে। আবার এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আমরা আশা করছি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন