Samsung Galaxy M32 4G বিশাল বড় ব্যাটারিসহ শীঘ্রই বাজারে আসছে

samsung-galaxy-m32-4g-with-6000mah-battery-get-certified-launch-imminent

আগামী ২৮ এপ্রিল ভারতে লঞ্চ হবে Samsung Galaxy M42 5G। এটি এম সিরিজের প্রথম ৫জি স্মার্টফোন হবে। তবে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এই সিরিজের আরও একটি ফোন শীঘ্রই লঞ্চ করতে পারে। এই ফোনের নাম Samsung Galaxy M32 4G। সম্প্রতি এই ফোনটি DEKRA সার্টিফিকেশন লাভ করেছে। জানা গেছে, এখনকার দিনের অন্যান্য এম সিরিজের ফোনের মত Samsung Galaxy M32 4G ফোনেও ৬,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

91Mobiles সর্বপ্রথম Samsung Galaxy M32 4G কে DEKRA সার্টিফিকেশন সাইটে খুঁজে পায়। সার্টিফিকেশন সাইট থেকে সামনে এসেছে যে, এই ফোনে EB-BM325ABN মডেল নম্বরের ব্যাটারি থাকবে। এর রেটেড ক্যাপাসিটি ৫,৮৩০ এমএএইচ। যাকে ৬,০০০ এমএএইচ ব্যাটারি বলে মার্কেট করা হবে। যদিও এছাড়া স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৪জি এর ডিসপ্লে, প্রসেসর, ক্যামেরা স্পেসিফিকেশন অজানা। তবে আমরা আশা করছি এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

এদিকে Samsung Galaxy M42 5G এর বিষয়ে বললে, ভারতে এই ফোনের দাম রাখা হবে ২০,০০০-২৫,০০০ টাকার মধ্যে। ফোনটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি Amazon, Samsung e Store ও রিটেল স্টোর থেকে পাওয়া যাবে।

এই ফোনটি অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর সহ আসতে পারে। এছাড়াও এতে থাকবে টিয়ারড্রপ নচ ডিসপ্লে, ৬,০০০ এমএএইচ ব্যাটারি, স্যামসাং পে, নক্স সিকিউরিটি, সিকিওর ফোল্ডার, AltZlife, এবং কনটেন্ট সাজেশন ফিচার।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.