Samsung Galaxy M32 5G আসছে ৬ জিবি র‌্যাম সহ, লঞ্চের আগে দেখা গেল Geekbench-এ

Samsung Galaxy M32 5G spotted on Geekbench with Dimensity 720 soc launch imminent
Samsung Galaxy M32 5G কে দেখা গেল Geekbench-এ

একটু দেরিতে হলেও মিড-রেঞ্জ 5G ফোনের রেসে Samsung একেবারে সঠিক সময়ে নিজেকে সামিল করেছে। মিড-রেঞ্জ ফিচারের সাথে Galaxy M32 5G নামে স্যামসাং একটি স্মার্টফোন নিয়ে কাজ করছে বলে শোনা গেছিল। এখন জল্পনা বাড়িয়ে পারফরম্যান্স পরখ করে দেখার জন্য Samsung Galaxy M32 5G গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে হাজির হয়েছে।

Samsung Galaxy M32 5G কে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চে লিস্টেড হওয়া স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি স্মার্টফোনের মডেল নম্বর SM-M326B। স্যামসাং বরাবরই ৫জি ভ্যারিয়েন্টের জন্য মডেল নম্বরের শেষে 6B ব্যবহার করে। প্রসঙ্গত, ফোনটির ৪জি ভ্যারিয়েন্ট লঞ্চ হয়েছিল SM-M325F মডেল নন্বরের সাথে।

Samsung Galaxy M32 5G

গিকবেঞ্চের লিস্টিং থেকে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি MT6853V/NZA প্রসেসরের সাথে আসবে, যা আসলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসরের মডেল নম্বর। এছাড়া লিস্টিং অনুযাযী, এতে অ্যান্ড্রয়েড ১১ ওএস এবং ৬ জিবি র‌্যাম থাকবে। স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি গিকবেঞ্চের সিঙ্গেল কোর টেস্টে ৪৯৭ পয়েন্ট ও মাল্টি কোর টেস্টে ১৬০৫ পয়েন্ট স্কোর করেছে।

Samsung Galaxy A32 5G-এর রিব্র্যান্ডেড ভার্সন?

গত জানুয়ারিতে স্যামসাং ডাইমেনসিটি ৭২০ প্রসেসরের সাথে গ্যালাক্সি এ৩২ ৫জি লঞ্চ করেছিল। অনেকের দাবি, স্যামসাং এটি রিব্র্যান্ডিং করে কয়েকটি দেশে গ্যালাক্সি এম৩২ ৫জি নামে লঞ্চ করতে পারে। দাবি যথাযথ কি না, ডিভাইসটির অন্যান্য স্পেসিফিকেশন লিক হলে তা আন্দাজ করা যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷