Samsung Galaxy M32 মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর ও ৬ জিবি র‌্যাম সহ আসছে

Samsung Galaxy M32 spotted on geekbench with mediatek helio g80 soc 6gb ram

Samsung চলতি বছরের শুরু থেকেই আক্রমনাত্মক স্ট্র্যাটেজির সাথে এগিয়ে চলেছে। ইতিমধ্যেই তারা বাজারে এনেছে S সিরিজ, A সিরিজ ও M সিরিজের একাধিক ফোন। এছাড়াও দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি শীঘ্রই আরো কয়েকটি ফোন লঞ্চ করতে পারে, যার মধ্যে একটি Samsung Galaxy M32। সম্প্রতি এই ফোনকে বেঞ্চমার্কিং সাইট, গিকবেঞ্চে (Geekbench) দেখা গেছে। জল্পনা চলছে এই ফোনটি গ্যালাক্সি এ৩২ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

বেঞ্চমার্ক সাইটে গ্যালাক্সি এম৩২ কে SM-M325FV মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। জানা গেছে ফোনটির প্রসেসরের মডেল নম্বর MT6769V/CT। এই মডেল নম্বর মিডিয়াটেক হেলিও জি৮০ এর জন্য ব্যবহার করা হয়। উল্লেখ্য, Samsung Galaxy A32 ফোনেও একই প্রসেসর ছিল।

ezgif.com-gif-maker (23)

যাইহোক, গিকবেঞ্চ লিস্টিং অনুযায়ী, Samsung Galaxy M32 ফোনটি ৬ জিবি র‌্যাম সহ আসবে। যদিও লঞ্চের সময় এর আরও র‌্যাম ভ্যারিয়েন্ট থাকবে বলে আমাদের বিশ্বাস। আবার ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চলবে। এখানে স্যামসাং গ্যালাক্সি এম৩২ সিঙ্গেল ও মাল্টি কোর টেস্টে যথাক্রমে ৩৬১ ও ১২৫৪ স্কোর করেছে।

এর আগে DEKRA সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল, Samsung Galaxy M32 ফোনে EB-BM325ABN মডেল নম্বরের ব্যাটারি থাকবে। এর রেটেড ক্যাপাসিটি ৫,৮৩০ এমএএইচ। যাকে ৬,০০০ এমএএইচ ব্যাটারি বলে মার্কেট করা হবে। এখন দেখার স্যামসাং কত তাড়াতাড়ি এই ফোনের ওপর থেকে পর্দা সরায়।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন