Samsung Galaxy M40 ব্যবহার করেন? আপনার জন্য রয়েছে দারুণ সুখবর

Samsung Galaxy M40 receiving Android 11 based one ui 3.1 update with March security patch

স্যামসাং নতুন ফোন লঞ্চ করার পাশাপাশি পুরানো ফোনগুলির জন্য নিয়মিত সফটওয়্যার আপডেট রোল আউট করছে। আজই আমরা জানিয়েছিলাম যে, দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি ২০১৭ সালে লঞ্চ করা Galaxy A8 (2018) এর জন্য নতুন আপডেট এনেছে। এবার Samsung Galaxy M40 ফোনটিও অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ (Android 11 based One UI 3.1) আপডেট পেতে শুরু করলো।

জানিয়ে রাখি এই ফোনটি ২০১৯ সালে অ্যান্ড্রয়েড ৯ পাই নির্ভর ওয়ান ইউআই ইন্টারফেস সহ লঞ্চ হয়েছিল। এরপর গতবছর মার্চে ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ আপডেট আসে। এবার স্যামসাং গ্যালাক্সি এম৪০ অ্যান্ড্রয়েড ১১ আপডেটও পেল। ফলে ফোনে নতুন ইউআই, চ্যাট বাবল, ওয়ান টাইম পারমিশন, এবং নতুন স্যামসাং কীবোর্ড ছাড়াও অনেক ফিচার যুক্ত হবে।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, ভারতে Samsung Galaxy M40 ফোনের জন্য আসা এই আপডেটের ফার্মওয়্যার ভার্সন M405FDDU2CUC6। এই আপডেটের সাইজ ২ জিবি। এর সাথে মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও (March 2021 Android security patch) পাওয়া যাবে। ফলে নতুন ফিচার যুক্ত হওয়ার পাশাপাশি ফোনের সিস্টেমও শক্তিশালী হবে।

আপনি যদি এই ফোনটি ব্যবহার করেন তাহলে কয়েকদিনের মধ্যেই নতুন আপডেটের নোটিফিকেশন পাবেন। এছাড়া ফোনে Settings > Software update > Download and install স্টেপগুলি ফলো করে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন