বড়ো ধামাকা স্যামসাংয়ের, 6 জিবি র‍্যামের সাথে আসছে Samsung Galaxy M40

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের Galaxy M সিরিজের আরো একটি স্মার্টফোন লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করেছে। এর আগে এই সিরিজের প্রতিটি স্মার্টফোন বাজেট ফোন হিসাবে লঞ্চ করা হয়েছিল। এই সিরিজের Galaxy M10, Galaxy M20 এবং Galaxy M30 কয়েকমাস আগে ভারতে লঞ্চ করা হয়েছিল। সম্প্রতি এই সিরিজের আরো একটি ফোন Samsung Galaxy M40 সার্টিফিকেশন ওয়েবসাইট GeekBench এ লিস্ট হতে দেখা গেছে।

যেহেতু গিকবেঞ্চে লিস্টিং হয়েছে সেহেতু ধরে নেওয়া যায় খুব শীঘ্রই এই ফোনটি লঞ্চ করা হবে। এই ফোনের ফিচার ইতিমধ্যেই ইন্টারনেটে ফাঁস হয়ে গেছে। গিকবেঞ্চে এই ফোনের মডেল SM-M405F দেওয়া হয়েছে। জানা গেছে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 675 প্রসেসর থাকবে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড 9 পাই। এই ফোনে 6 জিবি র‍্যাম থাকতে পারে। এছাড়াও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ থাকার খুব সম্ভাবনা।

এই ফোনে AMOLED ডিসপ্লে দেওয়া হবে। কোম্পানি Galaxy M30 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দিয়েছিলো। অনুমান করা হচ্ছে এই ফোনেও তার ব্যাতিক্রম হবে না। এই ফোনে 48 + 8 + 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকার খুব সম্ভাবনা । পাওয়ারের জন্য এই ফোনে 4000 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

পড়ুন : OnePlus কে টেক্কা দিতে 14 মে শাওমি লঞ্চ করবে Redmi X

Last Updated on