দাম কমলো স্যামসাং Galaxy M40 এর, সীমিত সময়ের অফার

গত সপ্তাহে প্রকাশিত একটি রিপোর্ট অনুযায়ী, খুব শীঘ্রই লঞ্চ করা হতে পারে Samsung Galaxy M50। তবে এই ফোনটি লঞ্চের আগেই এর আগের ভ্যারিয়েন্ট গ্যালাক্সি এম৪০ এর দাম কমে গেলো। যদিও এটি সীমিত সময়ের অফার। এরফলে যারা ভালো বাজেট ফোন খোঁজ করছেন তাদের জন্য এটি একটি বড়ো সুযোগ। প্রসঙ্গত Samsung Galaxy M40 ফোনটি ভারতে ২০,৯৯০ টাকায় লঞ্চ হয়েছিল। তবে এর দাম ২,২০০ টাকা কমে গেছে। এখন ফোনটি ১৮,৭৯০ টাকায় পাওয়া যাবে। এই দামে ৩০ নভেম্বর পর্যন্ত ফোনটি কেনা যাবে।

Samsung Galaxy M40 ফিচার:

এই ফোনে Infinity-O ডিসপ্লে দেওয়া হয়েছে যা Galaxy M সিরিজে প্রথমবার দেওয়া হয়েছে । গ্যালাক্সি এম৪০ ফোনে ৬.৩ ইঞ্চি FHD+ LCD ডিসপ্লে ও গরিলা গ্লাস প্রটেকশন পাবেন। এই ফোনে ইয়ারপিস দেওয়া হয়নি। যার জন্য সাউন্ড টেকনোলজি ব্যবহার করা হয়েছে। Galaxy M40 ফোনে ৩.৫এমএম হেডফোন জ্যাক নেই যদিও কোম্পানি টাইপ সি এয়ারফোন দিয়েছে।

Galaxy M40 ফোনের প্রসেসরের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট আছে। ফোনটি একটি স্টোরেজ বিকল্পে এসেছে – ৬ জিবি র‍্যাম+ ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ । এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রাথমিক সেন্সরটি ৩২ মেগাপিক্সেল এবং দ্বিতীয়টি  ৮ মেগাপিক্সেল এবং তৃতীয়টি ৫ মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে পাবেন ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড ৯ পাই। এই ফোনে ১৫ওয়াট ফাস্ট চার্জিং এর সাথে ৩,৫০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে।

সমস্ত খবরের আপডেট পেতে এখানে লাইক দিন!