Samsung Galaxy M42 5G আজ রাতে ২,০০০ টাকা ছাড়ে কেনার দারুন সুযোগ

Samsung Galaxy M42 5G first sale in India at Midnight Price offers Specifications

স্যামসাং চলতি সপ্তাহে ‘গ্যালাক্সি এম’ সিরিজের প্রথম ৫জি ফোন হিসাবে Samsung Galaxy M42 5G লঞ্চ করেছিল। আজ রাত ১২টা থেকে এই ফোনের প্রথম সেল শুরু হবে। স্যামসাং গ্যালাক্সি এম৪২ হল কোম্পানির সবচেয়ে সস্তা ৫জি ফোন। তবে লঞ্চ অফার হিসাবে ফোনটির ওপর আরও ২,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এই ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, অ্যামোলেড ডিসপ্লে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Samsung Galaxy M42 5G আজ কখন, কত দামে পাওয়া যাবে

আজ Amazon ও Samsung.com থেকে রাত ১২টায় স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি এর সেল শুরু হবে।

ভারতে এই ফোনটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এক্ষেত্রে ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটির দাম পড়বে ২১,৯৯৯ টাকা, যেখানে ৮ জিবি মডেলটির দাম ২৩,৯৯৯ টাকা ধার্য করা হয়েছে।

তব লঞ্চ অফার হিসাবে আজ Samsung Galaxy M42 5G এর ৬ জিবি মডেলটি ১৯,৯৯৯ টাকায় এবং ৮ জিবি ফোনটি ২১,৯৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। ফোনটি প্রিজম ডট ব্ল্যাক এবং প্রিজম ডট গ্রে কালারে এসেছে।

Samsung Galaxy M42 5G এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক One UI 3.1 ওএস-এ চলবে। এই ফোনে আছে ৬.৬ ইঞ্চির এইচডি+ সুপার AMOLED Infinity-U ডিসপ্লে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই ফোনে বিশেষ নক্স (Knox) সিকিউরিটি এবং স্যামসাং পে ফিচার পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Samsung Galaxy M42 5G ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানির দাবি ফোনটি সিঙ্গেল চার্জে ৩৬ ঘন্টা টকটাইম, ২২ ঘন্টা ইন্টারনেট ব্রাউজিং এবং ৩৪ ঘন্টা ভিডিও প্লেব্যাক অফার করবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল GM2 সেন্সর। এছাড়াও বাকি তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর এবং ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এই ফোনে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন