Samsung Galaxy M42 5G দুর্দান্ত ফিচার সহ ২৮ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে, জানুন দাম

samsung-galaxy-m42-5g-india-launch-date-28-april-amazon-teased-with-key-specifications

Samsung এর Galaxy M সিরিজের প্রথম 5G স্মার্টফোন এবং কোম্পানির সবচেয়ে সস্তা 5G ফোন হিসেবে দাবি করা Galaxy M42 নিয়ে চর্চা অনেকদিন ধরেই চলছে। ভারতে যে ফোনটি খুব শীঘ্রই পা রাখবে, তা বিভিন্ন রিপোর্টে বারবার উঠে আসছিল। এদেশে স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি এর লঞ্চের তারিখ অবশেষে এবার সামনে এল। অ্যামাজন ইন্ডিয়াতে (Amazon India) ফোনটির জন্য টিজার পেজ তৈরি করা হয়েছে। Samsung Galaxy M42 5G ভারতে ২৮ এপ্রিল দুপুর ১২টার সময় লঞ্চ হচ্ছে বলে টিজার পেজ থেকে জানা গিয়েছে।

অ্যামাজনের ল্যান্ডিং পেজে স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি স্মার্টফোনকে টিয়ারড্রপ নচ ডিসপ্লে ও পিছনে চৌকো কোয়াড ক্যামেরা মডিউল সহ দেখা গিয়েছে। দুরন্ত পারফরম্যান্স সরবরাহের জন্য এতে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়া ফোনে স্যামসাং পে, নক্স সিকিউরিটি, সিকিওর ফোল্ডার, AltZlife, এবং কনটেন্ট সাজেশন ফিচার থাকবে।

Samsung Galaxy M42 5G

প্রসেসর ও নিরাপত্তা বিষয়ক ফিচার ছাড়া Galaxy M42 5G এর অন্যান্য স্পেসিফিকেশন সর্ম্পকে অবশ্য স্যামসাং কিছু জানায়নি। তবে অ্যামাজনে তৈরি মাইক্রোসাইটের মাধ্যমে লঞ্চের আগে কোম্পানি স্মার্টফোনের বিভিন্ন বৈশিষ্ট্য সামনে আনবে বলে আশা করা যায়।

IANS এর এই রিপোর্ট অনুযায়ী, ভারতে স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি স্মার্টফোনেরর দাম রাখা হবে ২০,০০০-২৫,০০০ টাকার মধ্যে রাখা হবে। ফোনটি ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। গ্যালাক্সি এম সিরিজের প্রত্যেকটি মডেলেই দারুণ ব্যাটারি ব্যাকআপ দেওয়ার জন্য পরিচিত। আর গত নভেম্বরে একটি রিপোর্টে বলা হয়েছিল, ফোনটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro primarily writes about smartphone and automobile industry. He is an assistant editor for techgup. Shuvro has a bachelor degree in English literature. His interest also includes cosmopolitan affairs, scientific discoveries, and quizzing.