Samsung Galaxy M42 5G চলতি মাসেই ভারতে লঞ্চ হচ্ছে, স্ন্যাপড্রাগন প্রসেসর সহ থাকছে দুর্ধর্ষ ফিচার

Samsung Galaxy M42 5G India launch tipped April with snapdragon 750g soc

Samsung Galaxy M42 5G চলতি মাসেই ভারতে লঞ্চ হতে পারে। জনপ্রিয় দুজন টিপস্টার আজ এই দাবি করেছেন। তারা এও জানিয়েছেন যে, স্যামসাং গ্যালাক্সি এম ৪২ ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর থাকবে। প্রসঙ্গত এই ফোনটি ইতিমধ্যেই ভারতের BIS সার্টিফিকেশন লাভ করেছে। এছাড়াও কয়েকদিন আগেই একে বেঞ্চমার্ক প্ল্যাটফর্ম Geekbench-এও দেখা গেছে। ফলে Samsung Galaxy M42 5G এর বাজারে আসা যে কেবল সময়ের অপেক্ষা তা আমরা আগেই জানতে পেরেছিলাম।

টিপস্টার গ্যাজেটসডেটা ও অভিষেক যাদব, দুজনই দাবি করেছেন, স্যামসাং গ্যালাক্সি এম ৪২ ৫জি এপ্রিলেই ভারতে লঞ্চ হবে। যদিও প্রসেসর ছাড়া ফোনটির বাকি স্পেসিফিকেশন বা দামের বিষয়ে তারা কিছুই জানাননি।

Samsung Galaxy M42 5G সম্পর্কে আপাতত কি জানা গেছে

গিকবেঞ্চ থেকে আমরা জানতে পেরেছিলাম যে, স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি এর মডেল নাম্বার হবে SM-M426B। এই ফোনে ২.১ গিগাহার্টজ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হবে। গ্রাফিক্সের জন্য থাকবে এড্রেনো ৬১৯ জিপিইউ। আবার ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে। এছাড়া ফোনটি ৪ জিবি র‌্যাম সহ পাওয়া যাবে।

অন্যদিকে Wi-Fi Alliance ও 3C সার্টিফিকেশন সাইট নিশ্চিত করেছিল যে, গ্যালাক্সি এম সিরিজের প্রথম 5G স্মার্টফোন হবে Samsung Galaxy M42 5G। এই ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবার ফোনটি ১২৮ জিবি স্টোরেজ সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন