Samsung Galaxy M42 5G হবে M সিরিজের প্রথম ও সস্তা ফাইভজি ফোন, ২৮ এপ্রিল লঞ্চ হচ্ছে

samsung-galaxy-m42-5g-roundup-launch-date-price-specifications-features

Samsung Galaxy M42 5G আগামী ২৮ এপ্রিল ভারতে লঞ্চ হচ্ছে। ফোনটি কবে ভারতে পা রাখবে তা কিছুদিন আগে আমরা অ্যামাজন ইন্ডিয়ার (Amazon India) টিজার পেজ মারফত জানতে পেরেছিলাম। স্যামসাংয়ের গ্যালাক্সি এম সিরিজের প্রথম ৫জি স্মার্টফোন এবং কোম্পানির সবচেয়ে সস্তা ৫জি ফোন হিসেবে গ্যালাক্সি এম৪২ স্মার্টফোনকে ঘিরে অনেকদিন ধরেই জল্পনা চলছিল। ভারতে যে ফোনটির খুব শীঘ্রই আগমন ঘটার কথা বিভিন্ন রিপোর্টে বারবার দাবি করা হচ্ছিল। অবশেষে যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি-র টিজার পেজ অ্যামাজন লাইভ করে দেয়। কিছু ফিচার সহ লঞ্চের তারিখ এবং সময় সেখানে উল্লেখ করা হয়েছিল।

Samsung Galaxy M42 5G-র লঞ্চ ইভেন্ট কোথায় ও কখন দেখা যাবে

স্যামসাং গ্যালাক্সি এম৪২ স্মার্টফোনের লঞ্চ ইভেন্ট স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি, টুইটার, ফেসবুক-সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লাইভ স্ট্রিমিং করা হবে। সময় ঠিক দুপুর ১২টা।

Samsung Galaxy M42 5G-এর সম্ভাব্য দাম

গ্যালাক্সি এম৪২ ৫জি -র অফিসিয়াল দাম জানার জন্য আমাদের লঞ্চ ইভেন্টের মুখাপেক্ষী হয়ে থাকতে হচ্ছে। তবে এর দাম ২৫,০০০ টাকার নিচে হবে বলে জল্পনা রয়েছে। সেক্ষেত্রে, ২৫,০০০ টাকার মধ্যে শাওমির ৫জি স্মার্টফোন Mi 10i-এর সাথে গ্যালাক্সি এম৪২ ৫জি-র জোর টক্কর চলবে। অ্যামাজন ছাড়াও স্যামসাং ইন্ডিয়ার ই-স্টোর থেকে ফোনটি পাওয়া যাবে।

Samsung Galaxy M42 5G-এর ফিচার

অ্যামাজনের ল্যান্ডিং পেজে স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি স্মার্টফোনকে টিয়ারড্রপ নচ ডিসপ্লে ও পিছনে চৌকো কোয়াড ক্যামেরা মডিউল সহ দেখা গিয়েছিল। দুরন্ত পারফরম্যান্স সরবরাহের জন্য এতে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও, এতে স্যামসাং পে, নক্স সিকিউরিটি, সিকিওর ফোল্ডার, AltZlife, এবং কনটেন্ট সাজেশন ফিচার থাকবে। গ্যালাক্সি এম৪২ ৫জি-র রিয়ার প্যানেল গ্রে চালারের চারটি শেডে বিভক্ত থাকবে। পাশাপাশি ব্লু কালার ভ্যারিয়েন্টও ফোনটি ভারতে লঞ্চ হতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন