Samsung Galaxy M42 5G আগামীকাল ভারতে আসছে, দেখা গেল গুগল প্লে কনসোলে

Samsung Galaxy M42 5G spotted on Google play console re branded a42 5G

Samsung আগামীকাল ভারতে লঞ্চ করছে Galaxy M সিরিজের প্রথম 5G স্মার্টফোন M42 5G। একাধিক ওয়েবসাইটের সার্টিফিকেশন ও বেঞ্চমার্ক লিস্টিংয়ের কারণে স্মার্টফোনটি নিয়ে  বিগত কয়েক সপ্তাহ ধরে আলোচনা চলছে। এদিকে জল্পনা চলছে এই ফোনটি Samsung-এর Galaxy A সিরিজের 5G হ্যান্ডসেট A42 5G-এর রি-ব্র্যান্ডেড ভার্সন হতে পারে। আজ গুগল প্লে কনসোল (Google Play Console) সেই জল্পনায় সীলমোহর দিল।

আসলে গুগল প্লে কনসোল লিস্টিং অনুযায়ী, গ্যালাক্সি এ৪২ ৫জি স্মার্টফোনের মতো গ্যালাক্সি এম৪২ ৫জি-এরও একই ডিভাইস কোড “a42xq” বর্তমান। তাই এ৪২ ৫জি রিব্র্যান্ডেড করে স্যামসাং যে এম৪২ ৫জি নামে লঞ্চ করছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, ভারতে কাল স্যামসাং গ্যালাক্সি এম৪২ স্মার্টফোনের লঞ্চ ইভেন্ট স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটের পাশাপাশি, টুইটার, ফেসবুক-সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লাইভ স্ট্রিমিং করা হবে, সময় ঠিক দুপুর ১২টা।

এদেশে Samsung Galaxy M42 5G ফোনটির দাম ২৫,০০০ টাকার নিচে হবে বলে জল্পনা রয়েছে। সেক্ষেত্রে, ২৫,০০০ টাকার মধ্যে শাওমির ৫জি স্মার্টফোন Mi 10i-এর সাথে গ্যালাক্সি এম৪২ ৫জি-র জোর টক্কর চলবে। অ্যামাজন ছাড়াও স্যামসাং ইন্ডিয়ার ই-স্টোর থেকে ফোনটি পাওয়া যাবে।

Samsung Galaxy M42 5G এর স্পেসিফিকেশন সম্পর্কে আপাতত কি জানা গেছে

স্যামসাং গ্যালাক্সি এম৪২ ৫জি টিয়ারড্রপ নচ ডিসপ্লে ও কোয়াড ক্যামেরা মডিউল সহ আসবে। আবার এতে স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর ব্যবহার করা হবে। এছাড়াও, ফোনটিতে স্যামসাং পে, নক্স সিকিউরিটি, সিকিওর ফোল্ডার, AltZlife, এবং কনটেন্ট সাজেশন ফিচার থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন