দৈত্যাকার ৬০০০ mAh ব্যাটারির সাথে ভারতে পা রাখছে Samsung Galaxy M42 5G

samsung-galaxy-m42-5g-support-page-goes-live-in-india

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung ভারতে তাদের নতুন দুটি মিড রেঞ্জ 5G স্মার্টফোন Galaxy A42 5G এবং Galaxy M42 5G লঞ্চের তোড়জোড় শুরু করেছে। কয়েকদিন আগেই এই দুটি ফোন ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন লাভ করেছে। যেখানে স্যামসাং গ্যালাক্সি এ ৪২ ৫জি ও স্যামসাং গ্যালাক্সি এম ৪২ ৫জি এর মডেল নম্বর ছিল যথাক্রমে SM-A426B/DS ও SM-M426B/DS। এরমধ্যে Samsung Galaxy M42 5G কে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হল।

Samsung Galaxy M42 5G কে দেখা গেল ইন্ডিয়া সাপোর্ট পেজে

স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে আজ গ্যালাক্সি এম ৪২ ৫জি কে খুঁজে পাওয়া যায়। এখানেও ফোনটি কে একই মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। যদিও সাপোর্ট পেজ থেকে ফোন স্পেসিফিকেশন সম্পর্কে কিছুই জানা যায়নি। তবে Samsung Galaxy M42 5G এর ভারতে লঞ্চ যে আসন্ন তা আর বলার অপেক্ষা রাখে না।

Samsung Galaxy M42 5G সম্পর্কে আপাতত কি জানা গেছে

Wi-Fi Alliance ও 3C সার্টিফিকেশন সাইট নিশ্চিত করেছিল গ্যালাক্সি এম সিরিজের প্রথম ৫জি স্মার্টফোন হবে গ্যালাক্সি এম ৪২ ৫জি। এই ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৬০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। আবারা ফোনটি ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে।

এছাড়া আপাতত এই ফোনটি সম্পর্কে অন্য কোনো তথ্য সামনে আসেনি। তবে আশা করা যায় লঞ্চের আগে গ্যালাক্সি এম ৪২ ৫জি সম্পর্কে আরও তথ্য ফাঁস হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন