লকডাউন উঠলেই বাজারে আসবে Samsung Galaxy M51 এবং Galaxy M31s

samsung-galaxy-m51-and-galaxy-m31s

বছরের শুরুতেই বেশ কিছু স্মার্টফোন নিয়ে এসেছে স্যামসাং। এছাড়াও আরও কয়েকটি স্মার্টফোন কে গ্লোবাল মার্কেটে লঞ্চ করলেও ভারতে এখনও আনা হয়নি। রিপোর্ট অনুযায়ী এই ফোনগুলিকে জলদি ভারতে আনা হবে। তবে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এবার আরও দুটি স্মার্টফোনকে শীঘ্রই লঞ্চ করতে পারে বলে খবর। এই দুটি ফোন হল Samsung Galaxy M51 ও Galaxy M31s । স্যামমোবাইল থেকে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, Samsung Galaxy M51 ফোনটি গ্যালাসি এ৫১ এর রিব্রান্ডেড ভার্সন হবে। আবার গ্যালাক্সি এম৩১এস এর ফিচারের সাথে মিল থাকবে গ্যালাক্সি এম৩০এস এর।

লকডাউন উঠলেই এই দুই ফোনকে বাজারে আনা হবে বলে প্রতিবেদনে দাবি করা হয়েছে। সার্টিফিকেশন ওয়েবসাইটে গ্যালাক্সি এম৫১ এর মডেল নম্বর SM-M515F । আবার SM-M317F মডেলের সাথে আসবে গ্যালাক্সি এম৩১এস। যদিও এই দুই ফোন সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি।

এদিকে স্যামসাং শীঘ্রই ভারতে Samsung Galaxy A51 5G ফোনটি আনতে পারে। এই ফোনের দাম শুরু হয়েছে ৩৬,০০০টাকা থেকে।ফোনটি গ্লোবাল মার্কেটে লঞ্চ হলেও এখনও ভারতে আসেনি। স্যামসাং গ্যালাক্সি এ ৫১ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের রেজুলেশন ১০৮০X২৪০০ পিক্সেল। আবার এই ফোনের পিছনে কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা এফ/২.০ অ্যাপারচারের সাথে ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও আছে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। আবার এর সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

আবার এখানে ১৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে। ফোনটি অন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে এসেছে। গ্যালাক্সি এ ৫১ ৫জি ফোনে অক্টা কোর (ডুয়াল ২.২ গিগাহার্টজ + হেক্সা ১.৮ গিগাহার্টজ) প্রসেসর দেওয়া হয়েছে। স্টোরেজের কথা বললে এখানে ৬/৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।