বড় চমকের সাথে ১০ সেপ্টেম্বর ভারতে আসছে Samsung Galaxy M51, জানুন দাম

স্যামসাং গ্যালাক্সি এম৫১ এর ভারতে দাম হবে ২৩,৯৯০ টাকা।

Samsung Galaxy M51 launch
Samsung Galaxy M51 India launch soon

কয়েকমাস ধরেই Samsung Galaxy M51 নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিলো। যদিও কোনো সোর্স থেকে ফোনটির লঞ্চ ডেট জানা যাচ্ছিলো না। তবে এবার এই ফোনের ভারতে লঞ্চের তারিখ সামনে এল। টিপ্সটার মুকুল শর্মা জানিয়েছেন, আগামী ১০ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হবে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনটি। এমনকি জানা গেছে এই ফোনটি হবে কোম্পানির M সিরিজের সবচেয়ে দামি ফোন। এছাড়াও এই ফোনের কিছু স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে।

Samsung Galaxy M51 এর সম্ভাব্য দাম:

মুকুল শর্মার টুইট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫১ এর ভারতে দাম হবে ২৩,৯৯০ টাকা। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের হতে পারে। জানিয়ে রাখি ভারতে গ্যালাক্সি এ৫১ এর দাম ২৩,৯৯৯ টাকা।

Samsung Galaxy M51 এর সম্ভাব্য স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনের বড় আকর্ষণ হতে পারে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। এতে পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে থাকবে। ফোনটি ৬ জিবি ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে আসবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

এদিকে স্যামমোবাইলের রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। অন্য দুটি ক্যামেরার একটি হবে ৫ মেগাপিক্সেল পোর্ট্রেট সেন্সর ও অন্যটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। এই ফোনে কোম্পানি সিঙ্গেল টেক ফিচার দিতে পারে। এছাড়াও Galaxy M51 ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে।

সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ চিপসেট। যদিও কিছু রিপোর্টে বলা হয়েছে এতে স্ন্যাপড্রাগন ৭৩০ প্রসেসর থাকবেনা। যদিও জানা গেছে ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে। এই ফোনে ডুয়েল সিম, এনএফসি, ব্লুটুথ, এলটিই সাপোর্ট থাকবে। এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে।