৭০০০ mAh ব্যাটারির সাথে আসছে Samsung Galaxy M51, থাকবে ৬৪ এমপি ক্যামেরা

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং ইতিমধ্যেই ২০২০ তে বেশ কয়েকটি স্মার্টফোন নিয়ে এসেছে। এবার আরও একটি স্মার্টফোন জলদি নিয়ে আসছে ভারতের দ্বিতীয় বৃহত্তম এই স্মার্টফোন কোম্পানিটি। নতুন এই ফোনের নাম হবে Samsung Galaxy M51। মনে করা হচ্ছে এই ফোনটি গ্যালাক্সি এ৫১ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। স্যামসাংয়ের স্মার্টফোন ও আপডেটের উপর খবর রাখা Sammobile এই তথ্য জানিয়েছে।

স্যামমোবাইলের রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। অন্য দুটি ক্যামেরার একটি হবে ডেপ্থ সেন্সর ও অন্যটি ম্যাক্রো লেন্স। এই ফোনে কোম্পানি সিঙ্গেল টেক ফিচার দিতে পারে। এই ফিচারের মাধ্যমে ইউজার একটি শটেই অনেকগুলি ছবি নিতে পারবেন। আপনাকে জানিয়ে রাখি ৩০ জুলাই লঞ্চ হওয়া Galaxy M31s ফোনেও এই ফিচার থাকবে।

এছাড়াও Samsung Galaxy M51 ফোনের অন্যান্য ফিচারের কথা বললে এতে ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। এতে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। প্রসেসর হিসাবে এতে থাকবে স্ন্যাপড্রাগন ৭৩০ চিপসেট। এতে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ থাকতে পারে। কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

কিছুদিন আগে Samsung Galaxy M41 এর ফিচারও ফাঁস হয়েছিল। এই ফোনেও ৭,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে বলে জানা গেছে। এছাড়াও গ্যালাক্সি এম ৪১ ফোনে থাকতে পারে ৬.৬৭ ইঞ্চি OLED ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হতে পারে পাঞ্চ হোল। আবার এই ফোনে ৩.৫ এমএম হেডফোন জ্যাক ও ইউএসবি টাইপ সি পোর্ট থাকবে। ফোনের পিছনে দেওয়া হবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এখন দেখার কোম্পানি Samsung Galaxy M51 নাকি Galaxy M41 কে আগে লঞ্চ করে।