আগামী মাসে আসছে Samsung Galaxy M51, থাকবে ৭০০০ mAh ব্যাটারি ও৮ জিবি র‌্যাম

স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল।

samsung galaxy m51 specifications
Samsung Galaxy M51 Specifications Leaked

Samsung গত কয়েকমাসে M সিরিজের বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করেছে। যার মধ্যে অন্যতম Galaxy M31s, Galaxy M01s, এবং Galaxy M01 Core। তবে এখানেই ক্ষান্ত হবেনা দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। আগামী মাসেই ভারতে আসছে কোম্পানির নতুন এম সিরিজের ফোন Samsung Galaxy M51। এই ফোনটিকে ইতিমধ্যেই অনেকগুলি সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। এবার স্যামসাং গ্যালাক্সি এম৫১ এর আরও কিছু তথ্য সামনে এল।

Samsung Galaxy M51 ফোনে থাকতে পারে ৭০০০ এমএএইচ ব্যাটারি:

যদিও কোম্পানির তরফে এখনও এই ফোনের ব্যাটারি সম্পর্কে কিছু জানানো হয়নি, তবে যদি আমরা ফাঁস হওয়া তথ্য বিশ্বাস করি তাহলে স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে থাকবে ৭,০০০ এমএএইচ ব্যাটারি। ইতিমধ্যেই কোম্পানি ৬,০০০ এমএএইচ ব্যাটারিরি ফোন বাজারে এনেছে। সেহেতু কোম্পানি তাদের এই মিড রেঞ্জ ফোনে আরও শক্তিশালী ব্যাটারি ব্যবহার করবে বলে মনে হচ্ছে।

এদিকে স্যামমোবাইলের রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৫১ ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও থাকবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। অন্য দুটি ক্যামেরার একটি হবে ডেপ্থ সেন্সর ও অন্যটি ম্যাক্রো লেন্স। এই ফোনে কোম্পানি সিঙ্গেল টেক ফিচার দিতে পারে। এছাড়াও Galaxy M51 ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস এমোলেড ডিসপ্লে।

সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে এই ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ চিপসেট। এতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকবে। এই ফোনে ডুয়েল সিম, এনএফসি, ব্লুটুথ, এলটিই সাপোর্ট থাকবে। এছাড়াও ফোনটি অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসবে। এতে ৮ জিবি র‌্যামের বিকল্প থাকবে। ভারতে এই ফোনের দাম হতে পারে ৩০,০০০ টাকার কাছাকাছি।