Samsung Galaxy M52 5G, Galaxy F42 5G সেপ্টেম্বরে ভারতে আসছে, থাকবে এই প্রসেসর

samsung-galaxy-m52-5g-galaxy-f42-5g-india-launch-in-september-tipped-expected-specifications
Samsung Galaxy M52 5G এবং Galaxy F42 5G ভারতে আসছে

সদ্য ভারতে লঞ্চ হয়েছে Samsung Galaxy A03s। এছাড়া আগামী ২৫ অগাস্ট ভারতে পা রাখতে চলেছে Samsung Galaxy M32 5G। তবে এছাড়াও দক্ষিণ কোরিয়ার সংস্থাটি শীঘ্রই ভারতে আরও দুটি নতুন ফোন আনবে বলে মনে হচ্ছে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Samsung আগামী সেপ্টেম্বরে Galaxy M52 5G (গ্যালাক্সি এম ৫২ ৫জি) এবং Galaxy F42 5G (গ্যালাক্সি এফ ৪২ ৫জি) ফোন দুটি লঞ্চ করার পরিকল্পনা করছে। এই ফোনদুটি মূলত Galaxy M51 এবং Galaxy F41-এর সাকসেসর হিসেবে আসবে, যাতে স্ন্যাপড্রাগন/ডাইমেনসিটি চিপসেট, ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ৫জি কানেক্টিভিটি থাকবে। আসুন স্যামসাং গ্যালাক্সি এম ৫২ ৫জি এবং গ্যালাক্সি এফ ৪২ ৫জি সম্পর্কে এখনো পর্যন্ত কী কী তথ্য জানানো এসেছে জেনে নেওয়া যাক।

সেপ্টেম্বরে আসছে Samsung Galaxy M52 5G এবং F42 5G হ্যান্ডসেট

স্যামসাং আলোচ্য ফোনদুটির ব্যাপারে এখনো আনুষ্ঠানিকভাবে কিছু বলেনি। তবে কয়েক মাস আগে থেকেই এই গ্যালাক্সি এম ৫২ ৫জি ও গ্যালাক্সি এফ ৪২ ৫জি ফোন সম্পর্কে চর্চা চলছে। ফোন দুটি ইতিমধ্যেই ওয়াই-ফাই (Wi-Fi Alliance) সহ বিভিন্ন দেশের সার্টিফিকেশন লাভ করেছে। এখন, জনপ্রিয় টিপস্টার দেবায়ন রায় (গ্যাজেটসডাটা নামে পরিচিত) একটি টুইট করে জানিয়েছেন, মিড রেঞ্জে স্যামসাং গ্যালাক্সি এম ৫২ ৫জি ও গ্যালাক্সি এফ ৪২ ৫জি আগামী মাসে ভারতে লঞ্চ হবে।

Samsung Galaxy M52 5G এবং F42 5G-এর সম্ভাব্য স্পেসিফিকেশন

অতি সম্প্রতি, স্যামসাং গ্যালাক্সি এম ৫২ ৫জি ফোনটিকে ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ওয়েবসাইটে দেখা গিয়েছিল। ফলে ফোনটি যে ভারতে লঞ্চ হতে চলেছে তা অনেকটাই নিশ্চিত ছিল‌। অনুমান করা হচ্ছে ফোনটিতে ৬৪ মেগাপিক্সেল ISOCELL GW3 প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটারসহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। সাথে থাকবে ৩২ মেগাপিক্সেলের সেলফি শ্যুটার। এছাড়া গিকবেঞ্চ বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মের লিস্টিং থেকে ইঙ্গিত পাওয়া গেছে যে, এতে স্ন্যাপড্রাগন ৭৭৮জি এসওসি এবং ৮ জিবি থাকবে।

অন্যদিকে দ্বিতীয় মডেল অর্থাৎ স্যামসাং গ্যালাক্সি এফ ৪২ ৫জি সম্পর্কে গিকবেঞ্চ থেকে জানা গেছে যে এতে ৬ জিবি র‌্যাম এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ এসওসি থাকবে। আবার এটি স্যামসাং গ্যালাক্সি এ২২ ৫জি-এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে আসবে বলেও জল্পনা রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.