Samsung Galaxy M52 5G পিছনে তিনটি ক্যামেরা সহ ভারতে লঞ্চ হচ্ছে, কিনতে পারবেন Amazon থেকে

samsung-galaxy-m52-5g-india-launch-confirmed-via-amazon-expected-price-specifications

ভারতে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M52 5G, কয়েকদিন আগেই কোম্পানির তরফে এই বার্তা দেওয়া হয়েছিল। আজ ই-কমার্স সাইট Amazon ফোনটির উপলব্ধতা নিশ্চিত করলো। উল্লেখ্য, গত কয়েক মাস ধরে Samsung Galaxy M52 5G একের পর এক Bluetooth SIG, ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS), আমেরিকার ফেডারেল কমিউনিকেশন কমিশন (FCC) সহ বিভিন্ন সার্টিফিকেশন সাইটের ছাড়পত্র লাভ করছিল। ফলে ফোনটি যে দ্রুত বাজারে পা রাখবে তা নিশ্চিত ছিল।

Samsung Galaxy M52 5G ভারতে কবে লঞ্চ হবে

না, স্যামসাং বা অ্যামাজন কেউই গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের লঞ্চের তারিখ জানায়নি। ই-কমার্স সাইটটির মাইক্রো সাইটে ‘কামিং সুন’ লেখাটি দেখা গেছে। পাশাপাশি ফোনটির ব্যাক প্যানেলের ছবি প্রকাশ করেছে অ্যামাজন। জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে।

Samsung Galaxy M52 5G স্পেসিফিকেশন (সম্ভাব্য)

বিভিন্ন সার্টিফিকেশন সাইটের দৌলতে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের সামনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

Samsung Galaxy M52 5G India launch via amazon

আবার স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই তিনটি ক্যামেরা হল, ৬৪ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার) Samsung ISOCELL GW3 প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল (এফ/২.৪ অ্যাপারচার) ডেপ্থ সেন্সর।

Samsung Galaxy M52 5G ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। ফোনটি ৬ জিবি/ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১। এই ফোনে ১১টি ব্যান্ডস সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

কানেক্টিভিটির জন্য Samsung Galaxy M52 5G ফোনে থাকবে 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট। ফোনটি ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসবে। এই ফোনের ওজন হবে ১৭৫ গ্রাম এবং পরিমাপ ১৬৪x৭৬x৭ মিমি।

Samsung Galaxy M52 5G ফোনের দাম (সম্ভাব্য)

Samsung Galaxy M52 5G ফোনটি গতবছর আগস্টে লঞ্চ হওয়া Galaxy M51 এর উত্তরসূরী হবে, যার দাম ছিল ২৪,৯৯৯ টাকা। Galaxy M52 5G একই রেঞ্জে আসবে বলে মনে করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.