১৯ সেপ্টেম্বর ভারতে আসছে Samsung Galaxy M52 5G, দুর্দান্ত পারফরম্যান্সের সাথে পাওয়া যাবে নজরকাড়া ডিজাইন

ই-কমার্স সাইট Amazon, Samsung Galaxy M52 5G ফোনের লঞ্চের তারিখ সামনে এনেছে

samsung-galaxy-m52-5g-india-launch-officially-confirmed-september-19-amazon-expected-price-specifications

Samsung Galaxy M52 5G ফোনের লঞ্চের তারিখ অবশেষে জানা গেল। আগামী ১৯ সেপ্টেম্বর এই ফোনটি ভারতে লঞ্চ হচ্ছে। আজ ই-কমার্স সাইট Amazon এই স্যামসাং ফোনের লঞ্চের তারিখ সামনে এনেছে। পাশাপাশি ই-কমার্স সাইটটির মাইক্রোসাইট থেকে জানা গেছে, Samsung Galaxy M52 5G ফোনে ১১টি ৫জি ব্যান্ডস সাপোর্ট, ২এক্স স্মুথ ডিসপ্লে, পাতলা ডিজাইন দেখা যাবে। আবার ফোনটি ৫৫ শতাংশ উন্নত সিপিইউ পারফরম্যান্স অফার করবে।

Samsung Galaxy M52 5G এর ভারতে দাম (সম্ভাব্য)

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের দাম এখনও জানা যায়নি। তবে এই ফোনটি গতবছর ২৪,৯৯৯ টাকায় লঞ্চ হওয়া গ্যালাক্সি এম৫১ এর উত্তরসূরী হবে। সেক্ষেত্রে আমরা অনুমান করতে পারি যে, গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনটি ভারতে ২৫,০০০ টাকার রেঞ্জে আসবে।

Samsung Galaxy M52 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

বিভিন্ন রিপোর্ট ও সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে ফুল এইচডি প্লাস ১,০৮০x২,৪০০ পিক্সেল রেজোলিউশনের ৬.৭ ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ও ডিসপ্লে থাকবে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট এবং কর্নি গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ আসবে। স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে ব্যবহার করা হবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর। ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে- ৬ জিবি/ ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। আবার অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিনে রান করবে এই ফোন।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy M52 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই তিনটি ক্যামেরা হল, ৬৪ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার) Samsung ISOCELL GW3 প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল (এফ/২.৪ অ্যাপারচার) ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ৩২ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে থাকতে পারে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য Samsung Galaxy M52 5G ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে। এই ফোনের ওজন হবে ১৭৫ গ্রাম এবং পরিমাপ ১৬৪x৭৬x৭ মিমি। কানেক্টিভিটি অপশনের মধ্যে এতে থাকতে পারে 5G, 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।