লঞ্চের একদিন আগে দাম ফাঁস Samsung Galaxy M52 5G এর, ফিচার দেখে নিন

পোল্যান্ডের একটি ওয়েবসাইটে Samsung Galaxy M52 5G কে তালিকাভুক্ত করা হয়েছে এবং এখান থেকে ফোনটির দাম জানা গেছে

samsung-galaxy-m52-5g-price-in-india-leaked-ahead-of-tomorrow-september-19-launch

ইতিমধ্যেই Amazon India নিশ্চিত করেছে যে আগামীকাল, অর্থাৎ ১৯শে সেপ্টেম্বর ভারতে Samsung Galaxy M52 5G (স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি) ফোনটি লঞ্চ হবে। ই-কমার্স সাইট সহ বিভিন্ন সার্টিফিকেশন সাইট থেকে ফোনটির মুখ্য স্পেসিফিকেশন আমরা জানতে পেরেছি। যদিও গতবছর মুক্তি পাওয়া Galaxy M51-এর এই সাকসেসর ভার্সনের দাম নিয়ে এতদিন কোনো তথ্য কারো কাছে ছিল না। তবে এখন, পোল্যান্ডের একটি ওয়েবসাইটে Samsung Galaxy M52 5G কে তালিকাভুক্ত করা হয়েছে এবং এখান থেকে ফোনটির দাম জানা গেছে।

Samsung Galaxy M52 5G-এর সম্ভাব্য দাম

আরটিভি ইউরো এজিডি (RTV Euro AGD) নামক এই রিটেল সাইট থেকে জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনের দাম রাখা হবে ১,৭৪৯ পিএলএন (প্রায় ৩৩,০০০ টাকা)। এছাড়া এখান থেকে জানা গেছে, স্মার্টফোনটি কালো, নীল এবং সাদা রঙে আসবে। সেক্ষেত্রে ভারতে এই ফোনটি ৩০,০০০ টাকার রেঞ্জে এবং অনুরূপ কালার ভ্যারিয়েন্টে আসবে বলে অনুমান করা যায়।

Samsung Galaxy M52 5G-এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনটিতে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি+ (১০৮০×২৪০০ পিক্সেল) ইনফিনিটি-ও ডিসপ্লে থাকবে, যার স্ক্রিন রিফ্রেশ রেট ১২০ হার্টজ। একইসাথে ফোনটি কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশনের সাথে আসবে বলে জানা গেছে। এছাড়া স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইনবিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

ফটো বা ভিডিওগ্রাফির জন্য এই স্যামসাং ফোনে ৬৪ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার) আইএসও-সেল জিডব্লিউ৩ প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল (এফ/২.৪ অ্যাপারচার) ডেপ্থ সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ (4K ভিডিও রেকর্ডিং সাপোর্টযুক্ত) দেখা যাবে। যেখানে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য দেওয়া হতে পারে ৩২ মেগাপিক্সেল (এফ/২.২ অ্যাপারচার) ফ্রন্ট ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য, স্যামসাং গ্যালাক্সি এম৫২ ৫জি ফোনে ওয়াই-ফাই, 4G LTE, 5G, এনএফসি, ব্লুটুথ এবং ইউএসবি টাইপ-সি পোর্ট থাকবে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে মিলতে পারে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ১৫ ওয়াট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এই ফোনে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.