বারবার চার্জ করার দরকার নেই, আসছে ৭০০০ mAh ব্যাটারির Samsung Galaxy M62

samsung-galaxy-m62-bags-nbtc-certifications-launch-imminent

গত কয়েকমাস ধরেই শোনা যাচ্ছে Samsung, Galaxy M62 নামের একটি ফোনের ওপর কাজ করছে। এই ফোনটি শীঘ্রই বাজারে পা রাখতে পারে। যার মূল আকর্ষণ ৭,০০০ এমএএইচ ব্যাটারি। ইতিমধ্যেই এই ফোনটি SM-M625F/DS মডেল নম্বর সহ ওয়াই-ফাই অ্যালায়েন্স, ব্লুটুথ সার্টিফিকেশন, এফসিসি সার্টিফিকেশন লাভ করেছে। আজ একই মডেল নম্বর সহ স্যামসাং গ্যালাক্সি এম৬২ কে থাইল্যান্ডের সার্টিফিকেশন সাইট NBTC তেও দেখা গেল।

রিপোর্ট অনুযায়ী, NBTC সার্টিফিকেশন সাইটে Samsung Galaxy M62 কে SM-M625F/DS মডেল নম্বর সহ অন্তর্ভুক্ত করা হয়েছে। যদিও এখানে ফোনটির কোনো স্পেসিফিকেশন উল্লেখ ছিল। তবে এর আগে ওয়াই-ফাই অ্যালায়েন্স, ব্লুটুথ সার্টিফিকেশন থেকে আমরা জানতে পেরেছিলাম, এই ফোনে ব্লুটুথ ৫.০, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই ও অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম থাকবে।

এর আগে গিকবেঞ্চেও স্যামসাং গ্যালাক্সি এম৬২ কে অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ দেখা গিয়েছিল। আশা করা যায় লঞ্চের সময় ফোনটি OneUI কাস্টম স্কিন সহ আসবে। এছাড়া গিকবেঞ্চ অনুযায়ী, ফোনটি এক্সিনস ৯৮২৫ প্রসেসর লঞ্চ হবে। এর ক্লক ফ্রিকোয়েন্সি হবে ১.৯৫। এই প্রসেসর আমরা Galaxy Note 10 এবং Galaxy Note 10+ ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ব্যবহার হতে দেখেছিলাম।

আবার আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে Samsung Galaxy M62 কে ৭,০০০ এমএএইচ ব্যাটারির সাথে অন্তর্ভুক্ত করা হয়েছিল। এখানে ফোনটির ব্যাটারি মডেল নম্বর ছিল EB-BM415ABY। আবার ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এই ফোনে থাকবে ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। 

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন