Samsung Galaxy M62 ফোনে থাকবে ৭০০০ mAh ব্যাটারি ও ৬ জিবি র‌্যাম

samsung-galaxy-m62-geekbench-listing-reveal-exynos-9825-soc-6gb-ram

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung কয়েকমাসের মধ্যেই তাদের M সিরিজের নতুন ফোন Galaxy M62 লঞ্চ করতে পারে। গত সপ্তাহে এই ফোনকে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে দেখা গিয়েছিল। এবার স্যামসাং গ্যালাক্সি এম৬২ কে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে (Geekbench) অন্তর্ভুক্ত করা হল। এখানে ফোনটিকে মডেল নম্বর দেখা গেছে SM-M625F। এই একই মডেল নম্বর এফসিসি সাইটেও আমরা দেখেছিলাম। Samsung Galaxy M62 ফোনটি এক্সিনস ৯৮২৫ প্রসেসর ও ৬ জিবি র‌্যাম সহ আসবে।

Samsung Galaxy M62 কে দেখা গেল Geekbench-এ

গিকবেঞ্চ অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এম৬২ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। অবশ্যই কোম্পানির নিজস্ব OneUI ইন্টারফেস আমরা এই ফোনে দেখবো। এছাড়াও এখান থেকে জানা গেছে, ফোনটি এক্সিনস ৯৮২৫ প্রসেসর সহ আসবে। এর ক্লক ফ্রিকোয়েন্সি হবে ১.৯৫। এই প্রসেসর আমরা Galaxy Note 10 এবং Galaxy Note 10+ ফ্ল্যাগশিপ স্মার্টফোনে দেখেছিলাম।

আবার ফোনটিকে ৬ জিবি র‌্যাম সহ এখানে দেখা গেছে। আশা করা যায় লঞ্চের সময় আরও কিছু স্টোরেজ বিকল্প আমরা পাবো। গিকবেঞ্চে Samsung Galaxy M62 সিঙ্গেল কোর টেস্টে ৭৮৬ স্কোর করেছে। আবার মাল্টি কোর টেস্টে স্কোর করেছে ১৯৯৫।

Samsung Galaxy M62 ফোন সম্পর্কে আর কি জানা গেছে

FCC সাইট অনুযায়ী, এই ফোনে ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ফোনের ব্যাটারি মডেল নম্বর হবে EB-BM415ABY। আবার ফোনটিতে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। এটি ৪জি এলটিই, ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, এনএফসি সহ আসবে। এই ফোনে থাকবে ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ।