লঞ্চ আসন্ন Samsung Galaxy M62 এর, থাকবে ‘মহাশক্তিশালী’ ব্যাটারি

samsung-galaxy-m62-india-launch-soon-support-page-goes-live

শীঘ্রই লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M62। গত কয়েকমাস ধরে এই ফোনটি কে SM-M625F/DS মডেল নম্বর সহ বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চ, ওয়াই-ফাই অ্যালায়েন্স, ব্লুটুথ সার্টিফিকেশন ও এফসিসি সার্টিফিকেশন সাইটে ঘোরাফেরা করতে দেখা গেছে। তবে আজ স্যামসাং ইন্ডিয়ার সাপোর্ট পেজে গ্যালাক্সি এম৬২ কে অন্তর্ভুক্ত করা হল। যার পরে আর বলতে দ্বিধা নেই যে এই ফোনটি লঞ্চ হওয়া এখন সময়ের অপেক্ষা। এতে ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

মাইস্মার্টপ্রাইস এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy M62 কে SM-M625F/DS মডেল নম্বরের সাথে স্যামসাং ইন্ডিয়া ওয়েবসাইটের আজ দেখা গেছে। যদিও এখান থেকে ফোনটির স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে এই ফোনটি ১৫ ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হতে চলা গ্যালাক্সি এফ৬২ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

Samsung Galaxy M62 সম্পর্কে আপাতত কি জানা গেছে

আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC থেকে জানা গিয়েছিল, সামস্যাং গ্যালাক্সি এম৬২ ফোনে ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ফোনটির ব্যাটারি মডেল নম্বর EB-BM415ABY। ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে। আবার এটি ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে।

গিকবেঞ্চ থেকে জানতে পেরেছিলাম, Samsung Galaxy M62 ফোনে এক্সিনস ৯৮২৫ প্রসেসর ব্যবহার করা হবে। এর ক্লক ফ্রিকোয়েন্সি হবে ১.৯৫। এই প্রসেসর আমরা Galaxy Note 10 এবং Galaxy Note 10+ ফ্ল্যাগশিপ স্মার্টফোনে ব্যবহার হতে দেখেছিলাম। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এতে থাকবে অ্যান্ড্রয়েড ১১। ফোনটি ব্লুটুথ ৫.০, ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সহ আসবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন