বারবার চার্জের ঝক্কি নেই, Samsung Galaxy M62 মহাশক্তিশালী ব্যাটারি সহ লঞ্চ হল

samsung-galaxy-m62-launched-with-7000-mah-battery-price-specifications-availability

Samsung আজ মালয়েশিয়ায় M সিরিজের নতুন ফোন হিসাবে Samsung Galaxy M62 লঞ্চ করলো। এটি কোম্পানির এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম ফোন হিসাবে বাজারে এসেছে। যদিও স্পেসিফিকেশনের দিক থেকে একে কোনো ভাবেই নতুন ফোন বলা চলে না, কারণ গ্যালাক্সি এম৬২ আসলে কিছুদিন আগে ভারতে লঞ্চ হওয়া Samsung Galaxy F62 এর রিব্র্যান্ডেড ভার্সন। এই ফোনেও গ্যালাক্সি এফ৬২ এর মত ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা, স্যামসাং এক্সিনস ৯৮২৫ প্রসেসর ও শক্তিশালী ৭,০০০ এমএএইচ ব্যাটারি আছে।

Samsung Galaxy M62 এর দাম

মালয়েশিয়ার স্যামসাং গ্যালাক্সি এম৬২ একটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছে। এর ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১,৯৯৯ মালয়েশিয়ান রিংগিত, যা প্রায় ৩৬,০০০ টাকার সমান। ফোনটি ব্লু ও ব্ল্যাক কালারে লঞ্চ হয়েছে।

উল্লেখ্য ভারতে স্যামসাং গ্যালাক্সি এফ৬২ এর দাম শুরু হয়েছে ২৩,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৫,৯৯৯ টাকা। 

Samsung Galaxy M62 এর স্পেসিফিকেশন

আগেই বলেছি স্যামসাং গ্যালাক্সি এম৬২ ফোনটি গ্যালাক্সি এফ৬২ এর রিব্র্যান্ডেড ভার্সন। তাই এদের স্পেসিফিকেশনের মধ্যে কোনো পাৰ্থক্য নেই। গ্যালাক্সি এম৬২ ফোনেও পাওয়া যাবে ৬০ হার্টজ রিফ্রেশ সহ ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ইনফিনিটি O ডিসপ্লে। আবার ফোনটি ৭,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। যার সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

Samsung Galaxy M62 ফোনে ব্যবহার করা হয়েছে Mali G76 MP12 জিপিইউ সহ অক্টা কোর এক্সিনস ৯৮২৫ প্রসেসর। ক্যামেরার কথা বললে এই ফোনের সামনে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আবার পিছনে আছে কোয়াড ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল Sony IMX682 সেন্সর + ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর + ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ানইউআই ৩.১ ইন্টারফেসে চলবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন