Samsung Galaxy M62 ফোনে থাকবে ২৫৬ জিবি স্টোরেজ, কবে লঞ্চ হবে জানুন

লঞ্চের পর থেকেই Samsung M সিরিজের স্মার্টফোনগুলি প্রভূত জনপ্রিয়তা লাভ করেছে। সেইসঙ্গে বিক্রির নিরিখে বাজেট ও মিড রেঞ্জে আসা এই ফোনগুলি স্যামসাংয়ের স্মার্টফোনের তালিকায় একেবারে ওপরের দিকেই আছে। এবার এই সিরিজে Galaxy M62 নামে একটি স্মার্টফোন আনছে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি। সম্প্রতি Sammobile-এ প্রকাশিত একটি রিপোর্ট থেকে জানা গেছে, SM-M625F মডেলের একটি ডিভাইসের ওপর কাজ শুরু করেছে Samsung। এই ফোনটি স্যামসাং গ্যালাক্সি এম৬২ নামে আসবে।

মডেল নম্বরটি পর্যবেক্ষণ করে বলা যেতে পারে, এটি M সিরিজের সবচেয়ে দামী ও শক্তিশালী স্মার্টফোন হতে চলেছে। এরআগে ২০১৯ সালে পাঞ্চ হোল ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা ডিসপ্লে ও স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেটের সাথে লঞ্চ হওয়া Galaxy M40 ছিল M সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেল।

এর পর চলতি বছরের সেপ্টেম্বরে Samsung নিয়ে এসেছিল Galaxy M51। যা এখনো পর্যন্ত বাজারে উপলব্ধ স্যামসাংয়ের M সিরিজের সবচেয়ে দামী ফোন। এই পয়েন্ট গুলি বিবেচনা করলে যুক্তিসংগত ভাবেই বলা যায়, Samsung Galaxy M62 ফোনটি M সিরিজের মধ্যে সবচেয়ে বেশী দাম এবং শক্তিশালী স্পেসিফিকেশন সহ আসতে চলেছে।

Sammobile থেকে জানানো হয়েছে, Samsung Galaxy M62 ফোনটিতে ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ অপশান থাকবে। যা M সিরিজের ফোনে প্রথমবার দেখা যাবে। তবে জানা যায় নি, M62 একমাত্র ২৫৬ জিবি স্টোরেজ অপশান হিসেবে আসবে নাকি এর অন্য কোনো স্টোরেজ ভ্যারিয়েন্ট থাকবে। অনুমান করা যায়, Galaxy M51 ফোনের মতো M62-তেও ৭,০০০ এমএএইচের ব্যাটারি থাকতে চলেছে। ফোনটি হয়তো ২০২১ সালেই লঞ্চ করা হতে পারে। তবে আগামী বছরের কোন সময়ে সেটা জানার জন্য আমাদের অপেক্ষা করতে হবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।