Samsung Galaxy M62 ফোনে থাকবে ৭০০০ mAh এর বিশাল বড় ব্যাটারি

samsung-galaxy-m62-spotted-on-fcc-with-7000-mah-battery

সদ্য লঞ্চ হয়েছে Samsang Galaxy S21 সিরিজ। তবে শীঘ্রই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি একটি মিড রেঞ্জ ফোনও লঞ্চ করতে পারে। আসলে Samsung Galaxy M62 নামে একটি ফোনকে আমেরিকার সার্টিফিকেশন সাইট FCC তে সম্প্রতি তে দেখা গেছে। মনে করা হচ্ছে এই ফোনে ৭,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। এই ফোনটি Galaxy F62 নামেও ভারত, ব্রাজিল সহ কয়েকটি মার্কেটে লঞ্চ করা হতে পারে। বলতে দ্বিধা নেই স্যামসাং গ্যালাক্সি এম৬২ ফোনটি কয়েকমাস আগে লঞ্চ হওয়া গ্যালাক্সি এম৫১ এর আপগ্রেড ভার্সন হবে।

Samsung Galaxy M62 কে দেখা গেল FCC সার্টিফিকেশন সাইটে

স্যামসাং গ্যালাক্সি এম৬২ ফোনটি কে SM-M625F/DS ও SM-E625F/DS (DS এর অর্থ ডুয়েল সিম) মডেল নম্বরের সাথে এফসিসি তে অন্তর্ভুক্ত করা হয়েছে। দেখা গেছে এই ফোনের ব্যাটারি মডেল নম্বর হবে EB-BM415ABY। এই মডেলের ব্যাটারি গ্যালাক্সি এম৪১ ফোনে ব্যবহার করা হয়েছিল। এই মডেল নম্বরের সাথে ৭,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি সহ Samsung Galaxy M62 ফোনটি আসতে পারে বলে মনে করা হচ্ছে। এর সাথে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি থাকতে পারে।

এছাড়াও সার্টিফিকেশন সাইট থেকে জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এম৬২ ফোনটিতে ৪জি এলটিই, ডুয়েল ব্যান্ড ওয়াইফাই, এনএফসি সাপোর্ট থাকবে। আবার ফোনটি এক্সিনস ৯৮২৫ প্রসেসর সহ আসতে পারে। এই প্রসেসর আমরা Galaxy Note 10 এবং Galaxy Note 10+ ফ্ল্যাগশিপ স্মার্টফোনে দেখেছিলাম। ফলে বলা যায় Samsung Galaxy M62 একটি শক্তিশালী ফোন হবে। গিকবেঞ্চ থেকে জানা গিয়েছিল এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম সহ আসবে। আবার এতে থাকবে ৬ জিবি র‌্যাম।

এদিকে ৯১মোবাইলস থেকে বলা হয়েছিল এই স্যামসাং গ্যালাক্সি এম৬২ কোম্পানির এম সিরিজের প্রথম ট্যাবলেট হবে। এই ফোনে থাকবে ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। যদিও এফসিসি থেকে আমরা এই ধরণের কোনো তথ্যই পাইনি।