৫ হাজার টাকা ক্যাশব্যাকের সাথে কিনুন স্যামসাংয়ের এই ফোন, অফার সম্পর্কে জেনে নিন

আপনি কি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন? খুঁজছেন কোন ফোনের দাম কমলো? তাহলে আমরা বলবো আপনি Samsung Galaxy Note 10 Lite কিনতে পারেন। এই ফোনের উপর ৫,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। প্রসঙ্গত গ্যালাক্সি নোট ১০ সিরিজের সবচেয়ে কমদামি ফোন ছিল এটি। এই ফোনটিকে এখন আরও কম দামে পাওয়া যাবে।

Samsung Galaxy Note 10 Lite এর উপর অফার :

স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ছিল ৩৯,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ছিল ৪২,৯৯৯ টাকা। তবে সিটি ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ৫,০০০ টাকা ক্যাশব্যাক পাবে। যারপরে এই দুটি ভ্যারিয়েন্ট কেনা যাবে ৩৪,৯৯৯ টাকা ও ৩৭,৯৯৯ টাকায়। এই অফার ৬ আগস্ট পর্যন্ত উপলব্ধ থাকবে।

Samsung Galaxy Note 10 Lite এর ডিসপ্লে ও ব্যাটারি :

এই ফোনের মাঝখানে হোল পাঞ্চ ডিজাইনের সাথে এজ টু এজ ডিসপ্লে রয়েছে। এছাড়াও বর্গগার শেপে ট্রিপল রিয়ার ক্যামেরা পাবেন। স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড Infinity-O ডিসপ্লে দেওয়া হয়েছে, যার রেজুলেশন ২৪০০×১০৮০ পিক্সেল। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক One UI ২.০ অপারেটিং সিস্টেমে চলবে। এছাড়াও এতে পাবেন ফাস্ট চার্জিং এর সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Samsung Galaxy Note 10 Lite এর প্রসেসর ও ক্যামেরা :

নোট সিরিজের এই ফোনে ব্লুটুথ কানেক্টিভিটির সাথে S Pen পাবেন। যার মাধ্যমে মিউজিক, ভিডিও ও ক্যামেরা নিয়ন্ত্রণ করা যেতে পারে। এছাড়াও গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে পাবেন অক্টা কোর সিপিইউ এর সাথে ১০এনএম চিপসেট। এই ফোনে এক্সিনস ৯৮১০ প্রসেসর দেওয়া হয়েছে। স্টোরেজের কথা বললে ফোনটি ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি/৮ জিবি র‍্যাম বিকল্পের সাথে পাওয়া যাবে।
এদিকে ক্যামেরা বিভাগে এই ফোনটির পিছনেও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে তিনটি ক্যামেরাই হবে ১২ মেগাপিক্সেলের। এই তিনটি ক্যামেরা হলো ওয়াইড এঙ্গেল লেন্স, টেলিফোটো এবং আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।