জনপ্রিয় Galaxy Note 10 Lite এর দাম ৪ হাজার টাকা কমালো Samsung

samsung-galaxy-note-10-lite-price-cut-in-india-by-rs-4000

ভারতে পাকাপাকি ভাবে দাম কমলো Samsung Galaxy Note 10 Lite এর। ই-কমার্স সাইটগুলির বিভিন্ন সেলে এই ফোনটি ডিসকাউন্ট সহ বিক্রি হলেও, সেলের পর ফোনটি আগের দামেই পাওয়া যেত। তবে এবার থেকে স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ৪ হাজার টাকা সস্তায় কেনা যাবে। জানিয়ে রাখি এই ফোনটি ২০১৯ সালে Galaxy Note 10 ও Note 10 Plus এর সাথে লঞ্চ হয়েছিল। Samsung Galaxy Note 10 Lite ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, সুপার অ্যামোলেড ডিসপ্লে ও ট্রিপল রিয়ার ক্যামেরা আছে।

Samsung Galaxy Note 10 Lite এর নতুন দাম

স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের আগে দাম ছিল ৩৮,৯৯৯ টাকা। তবে এখন এই ভ্যারিয়েন্ট ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। আবার এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ৪০,৯৯৯ টাকার বদলে ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে। ফোনটি অউরা ব্ল্যাক, অউরা রেড ও অউরা গ্রে কালারে উপলব্ধ। দাম কমার পাশাপাশি ফোনটি নো কস্ট ইএমআই এ কেনা যাবে।

Samsung Galaxy Note 10 Lite এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাইট ফোনে আছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এর পিক্সেল রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল। এর ডিসপ্লে ডিজাইন Infinity-O। এই ফোনে ব্যবহার করা হয়েছে ১০এনএম বেসড অক্টা কোর এক্সিনস ৯৮১০ প্রসেসর। সাথে আছে ৬ জিবি ও ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক One UI ২.০ ইন্টারফেসে চলে।

ক্যামেরা বিভাগে Samsung Galaxy Note 10 Lite ফোনটির পিছনেও ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যেখানে ১২ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর এবং ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স আছে। এছাড়াও এতে পাবেন ফাস্ট চার্জিং এর সাথে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি এবং ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। নোট সিরিজের এই ফোনে ব্লুটুথ কানেক্টিভিটির সাথে S Pen পাবেন। যার মাধ্যমে মিউজিক, ভিডিও ও ক্যামেরা নিয়ন্ত্রণ করা যেতে পারে।