Samsung Galaxy Note 20 এবং Galaxy Note 20 Ultra এর জন্য অপেক্ষা করছেন? দাম জানুন

samsung-galaxy-note-20-and-galaxy-note-20-ultra-price-leaked-ahead-of-5-august-launch

আগামী ৫ আগস্ট লঞ্চ হবে স্যামসাং এর নোট সিরিজের দুই ফ্ল্যাগশিপ ফোন Samsung Galaxy Note 20 এবং Galaxy Note 20 Ultra। করোনা আবহে ভার্চুয়ালি অনুষ্ঠিত Galaxy Unpacked ২০২০ ইভেন্টে কোম্পানি এই দুটি ফোনকে লঞ্চ করবে। এতদিন এই ফোন দুটি স্পেসিফিকেশন ফাঁস হয়েছিল। এবার লঞ্চ যত এগোচ্ছে তত স্যামসাং গ্যালাক্সি নোট ২০ এবং গ্যালাক্সি নোট ২০ আলট্রা এর দাম সামনে আসছে।

ডাচ ব্লগ GalaxyClub এর প্রতিবেদন অনুযায়ী, Samsung Galaxy Note 20 এর ৪জি ভ্যারিয়েন্টের দাম হবে ৯৪৯ ইউরো, যা প্রায় ৮৩,৭০০ টাকার সমান। আবার এর ৫জি ভ্যারিয়েন্টের দাম ১,০৪৯ ইউরো, যা প্রায় ৯২,৫০০ টাকার সমান। এদিকে Galaxy Note 20 Ultra এর দাম ১ লক্ষ টাকা হবে বলে জানানো হয়েছে।

এর আগে একটি রিপোর্টে বলা হয়েছিল নোট সিরিজের গ্যালাক্সি নোট ২০ এবং গ্যালাক্সি নোট ২০ আল্ট্রা ফোনগুলির দাম তুলনামূলক ভাবে আগের নোট ১০ এর চেয়ে কম হবে। কোরিয়ান পাবলিকেশন নাভের অনুযায়ী Samsung Galaxy Note 20 এর দাম ১.২মিলিয়ন ওন (ভারতীয় মূল্য ৭৫,০০০) এবং Galaxy Note 20 Ultra এর দাম ১.৪৫ মিলিয়ন ওন ( ভারতীয় মূল্য ৯০,০০০) হবে।

এদিকে কোম্পানি ইতিমধ্যেই Galaxy Note 20 সিরিজের প্রি-বুকিং শুরু করেছে। যে সমস্ত ইউজার গ্যালাক্সি ডিভাইসের প্রি-রেজিস্ট্রেশন করবেন, তারা প্রায় ৩৮০০ টাকা লাভ করতে পারেন। প্রি-রেজিস্ট্রেশনের জন্য কোম্পানির ওয়েবসাইটে যেতে হবে।  তবে এই বিশেষ অফারটি আপাতত মার্কিন যুক্তরাষ্ট্রের ইউজারদের জন্য উপলব্ধ।