Samsung Galaxy Note 20 ও Galaxy Note 20 Ultra এর ভারতে দাম জানুন, প্রি-বুকিং শুরু হল

samsung-galaxy-note-20-and-note-20-ultra-price-in-india-rs-77999-pre-booking-online-offline-offeers

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung গতকাল Galaxy Unpacked ইভেন্টে তাদের ফ্ল্যাগশিপ ফোন Galaxy Note 20 ও Galaxy Note 20 Ultra 5G লঞ্চ করেছিল। যদিও এই ফোনের ভারতীয় দাম কাল জানানো হয়নি। তবে কোম্পানি আজ স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ও স্যামসাং গ্যালাক্সি নোট ২০ আলট্রা এর ভারতীয় দাম ও প্রি-অর্ডারের তারিখ জানিয়ে দিল। আজ থেকেই ইচ্ছুক গ্রাহকরা Samsung.com ও রিটেল স্টোর থেকে Galaxy Note 20 সিরিজ প্রি-বুক করতে পারবেন।

Samsung Galaxy Note 20 ও Galaxy Note 20 Ultra এর ভারতে দাম ও প্রি-বুকিং অফার :

ভারতে স্যামসাং গ্যালাক্সি নোট ২০ এর ৪জি ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৭৭,৯৯৯ টাকা।এই ফোনটি মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক গ্রিন কালারে পাওয়া যাবে। আবার স্যামসাং গ্যালাক্সি নোট ২০ আলট্রা এর ৫জি ভ্যারিয়েন্ট (১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ) এর দাম রাখা হয়েছে ১,০৪,৯৯৯ টাকা। ফোনটি ৫১২ জিবি স্টোরেজের দাম এখনও জানানো হয়নি।

এদিকে স্যামসাং প্রি-বুকিংকারীদের জন্য দুর্দান্ত অফারের ঘোষণা করেছে। জানানো হয়েছে Galaxy Note 20 ফোনটি প্রি-বুক করলে ৬,০০০ টাকা এবং Galaxy Note 20 Ultra প্রি-বুক করলে ৯,০০০ টাকা ক্যাশব্যাক দেওয়া হবে। এছাড়াও এই দুই ফোনের উপর কোম্পানি যথাক্রমে ৭,০০০ টাকা ও ১০,০০০ টাকা অতিরিক্ত বেনিফিট দেবে। আপনি এই বেনিফিট পেয়ে অন্যান্য স্যামসাং প্রোডাক্ট যেমন Galaxy Tabs, Galaxy Buds Live প্রভৃতি সস্তায় কিনতে পারবেন। আবার পুরানো ফোন এক্সচেঞ্জ করেও ৫,০০০ টাকা পাওয়া যাবে।

আপনাকে জানিয়ে রাখি গতকালের ইভেন্টে Samsung, Galaxy Note 20 সিরিজের স্মার্টফোন ছাড়াও আরও চারটি ডিভাইস লঞ্চ করেছে। যেগুলি হল Galaxy Z Fold 2 ফোল্ডিং ফোন, Galaxy Buds Live ইয়ারফোন এবং Galaxy Watch 3 স্মার্টওয়াচ এবং Galaxy Tab S7 সিরিজও ।