সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy Note 20 কিনুন ১৫ হাজার টাকা ছাড়ে

Samsung Galaxy Note 20 get up to Rs 15000 discount for limited period

আজ থেকে শুরু হয়েছে Samsung Days Sale। এই সেল চলবে আগামী ২৩ সেপ্টেম্বর পর্যন্ত। কোম্পানির ওয়েবসাইট Samsung.com থেকে এই সেলের সুবিধা নিতে পারবেন। স্যামসাং ডেজ সেলে সদ্য লঞ্চ হওয়া Galaxy Note 20 ফোনটি মোট ১৫,০০০ টাকা কমে কেনা যাবে। যার পরে ফোনটি কেনা যাবে ৬২,৯৯৯ টাকায়। স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ফ্ল্যাগশিপ ফোনটিকে গতমাসেই ভারতে লঞ্চ করা হয়েছিল।

Samsung Galaxy Note 20 এর ওপর অফার

ভারতে স্যামসাং গ্যালাক্সি নোট ২০ এর ৪জি ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ৭৭,৯৯৯ টাকা। তবে কোম্পানি এই ফোনের ওপর ৯,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়ার কথা ঘোষণা করেছে। এর সাথে HDFC  কার্ড গ্রাহকরা আরও অতিরিক্ত ৬,০০০ টাকা ছাড় পাবে। অর্থাৎ মোট ১৫,০০০ টাকা কমে কেনা যাবে Galaxy Note 20। মনে রাখবেন এই অফার ২৩ সেপ্টেম্বর পর্যন্ত উপলব্ধ। ফোনটি মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক গ্রিন কালারে পাওয়া যাবে।

Samsung Galaxy Note 20 স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ফোনে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ইনফিনিটি O সুপার এমোলেড ডিসপ্লের সাথে এসেছে। এর পিক্সেল রেজুলেশন ১০৮০ x ২৪০০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। আবার এতে ফ্লাট স্ক্রিন পাবেন, যার রিফ্রেশ রেট ৬০ হার্জ। ডিসপ্লের সুরক্ষার জন্য আছে কর্নিং গরিলা গ্লাস ৬ প্রটেকশন। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস (আমেরিকা ও অন্যান্য) ও এক্সিনস ৯৯০ প্রসেসর (ইউরোপ ও ইন্ডিয়া) ব্যবহার করা হয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবেনা।

Samsung Galaxy Note 20 ফোনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা ১২ মেগাপিক্সেল। এতে এফ/১.৮ লেন্স, ডুয়েল পিক্সেল অটো ফোকাস আছে। এছাড়াও অন্য দুটি ক্যামেরা ক্যামেরা হল ৬৪ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর ও ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স। টেলিফোটো সেন্সরে ৩এস লসলেস জুম, ৩০ এক্স স্পেস জুম ও ৮কে ভিডিও সাপোর্ট করে। সেলফির জন্য এখানে ডুয়েল পিক্সেল অটো ফোকাস ও এফ/২.২ লেন্স সহ ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

এই ফোনে ২৫ ওয়াট চার্জারের সাথে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এই ব্যাটারি ০-৫০ শতাংশ চার্জ হতে ৩০ মিনিট সময় নেয়। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এতে ব্লুটুথ ৫.০ ও ওয়াই-ফাই ৬ কানেক্টিভিটির জন্য আছে। সিকিউরিটির জন্য পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনটি S Pen এর সাথে এসেছে, যার লেটেন্সি ২৬ মিলিসেকেন্ডস। অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমের সাথে আসা এই ফোনে পাবেন One UI ইন্টারফেস।