লাল, নীল ও গোলাপি রঙে এল Samsung Galaxy Note 20

samsung-galaxy-note-20-red-blue-pink-color-variant

গত ৫ আগস্ট দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung, Galaxy Unpacked ইভেন্টে তাদের ফ্ল্যাগশিপ ফোন Galaxy Note 20 সিরিজ লঞ্চ করেছিল। কোম্পানি এই ফোনটিকে মিস্টিক ব্ল্যাক, মিস্টিক ব্রোঞ্জ এবং মিস্টিক গ্রিন কালারে লঞ্চ করেছিল। তবে কোম্পানি স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ফোনের আরো কয়েকটি কালার ভ্যারিয়েন্ট এনেছে। দুটি কোরিয়ান শপিং সাইট ও একজন টিপ্সটার মিলে এই নতুন ফ্ল্যাগশিপ ফোনের আরও তিনটি কালার সামনে এনেছে।

কোরিয়ান মোবাইল অপারেটর ও শপিং সাইট KT এবং SKT, যথাক্রমে Samsung Galaxy Note 20 ফোনের রেড ও ব্লু কালার সামনে এনেছে। আবার টিপ্সটার @UniverseIce ও @MaxWinebach এর সহায়তায় TEQHNIKACROSS এই ফোনের পিঙ্ক কালারের ছবি ও শেয়ার করেছে। ফলে বলা যায়, স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ফোনটি কোরিয়ায় আরও তিনটি রঙে পাওয়া যাবে। যদিও কোম্পানির তরফে এই বিষয়ে কিছু জানানো হয়নি।

এদিকে ভারতেও শুরু হয়েছে স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আলট্রা এর প্রি- বুকিং। ভারতে Samsung Galaxy Note 20 ও Galaxy Note 20 Ultra এর দাম রাখা হয়েছে যথাক্রমে ৭৭,৯৯৯ টাকা ও ১,০৪,৯৯৯ টাকা। এই দাম ফোন দুটির  ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ও ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের।

স্যামসাং গ্যালাক্সি নোট ২০ ও গ্যালাক্সি নোট ২০ আলট্রা এর বিশেষ বিশেষ ফিচারের কথা বললে, এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস প্রসেসর, পাঞ্চ হোল ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা ও S Pen সাপোর্ট দেওয়া হয়েছে।