থাকবে ফুল স্ক্রিন ডিসপ্লে, কবে আসছে Samsung Galaxy Note 20 জেনে নিন

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung এবছরের শুরুতেই Galaxy S20 লঞ্চ করেছিল। এই ফ্ল্যাগশিপ ফোন সিরিজটি পাঞ্চ হোল ডিসপ্লে এবং স্কোয়ার রিয়ার ক্যামেরা সেট আপ সহ লঞ্চ হয়েছিল। তবে এবার কোম্পানি তাদের Galaxy Note সিরিজের উপর কাজ শুরু করেছে। প্রতিবারের মতোই এবারও দ্বিতীয় কোয়ার্টারে স্যামসাং এই সিরিজ লঞ্চ করতে পারে।

সম্প্রতি স্যামসাংয়ের একটি ফুল স্ক্রিন ডিসপ্লের ফোনকে দেখা অনলাইনে দেখা গেছে। এই ফোনটি Galaxy Note 20 হবে বলে দাবি করা হচ্ছে। এই ফোনে না তো নচ ডিসপ্লে আছে, না পাঞ্চ হোল ডিসপ্লে। এছাড়াও মনে করা হচ্ছে ফোনটি আন্ডার ডিসপ্লে সেলফি ক্যামেরার সাথে আসবে।

জনপ্রিয় চীনা টেক সাইট গিজমোচীনা থেকে শেয়ার করা Samsung Galaxy Note 20 এর এই ছবিতে দেখা যাচ্ছে, ফোনটি সম্পূর্ণ ফুল স্ক্রিন ডিসপ্লের সাথে আসবে। এরসাথে ছবিতে দেখা যাচ্ছে আন্ডার ডিসপ্লে ফোনে SmartThings অ্যাপ রান করা হচ্ছে। আপনাকে জানিয়ে রাখি স্যামসাং অনেকদিন থেকেই আন্ডার ডিসপ্লে ক্যামেরা টেকনোলজির উপর কাজ করছে। ফলে মনে করা হচ্ছে কোম্পানি স্যামসাং গ্যালাক্সি নোট ২০ তেই এই ফিচার ব্যবহার করবে।

ছবি – GizmoChina

এদিকে গতমাসে Geekbench এ Galaxy Note 20+ 5G কে দেখা গিয়েছিল। ফোনে ওয়াটারফল ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। এর পাশাপাশি এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্লাস ৫জি প্রসেসর থাকবে। গিকবেঞ্চে এই ফোনের কোডনেম ছিল KONA । এই ফোনে ৮ জিবি র‌্যাম এবং ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে।