১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৪৫০০ mAh ব্যাটারির সাথে আসবে Samsung Galaxy Note 20+

দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন Galaxy Note 20 সিরিজের এর উপর কাজ শুরু করেছে। ইতিমধ্যেই এই সিরিজের Galaxy Note20+ ফোনের বেশ কিছু ফিচার ফাঁস হয়েছে। এবার এর ব্যাটারি ও ক্যামেরা সেন্সর সম্পর্কে জানা গেলো। রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি নোট ২০ প্লাস ফোনে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি থাকতে পারে। আপনাকে জানিয়ে রাখি গ্যালাক্সি নোট ১০ ফোনে ৪,৩০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছিল।

এদিকে ক্যামেরা ডিপার্টমেন্টেও আমরা আপগ্রেড দেখবো। Galaxy Note 20 সিরিজে স্যামসাং ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করবে। গ্যালাক্সি নোট ২০ প্লাস ফোনে এই ক্যামেরা সেন্সর থাকতে পারে। এছাড়াও গ্যালাক্সি এস ২০ এর মত এতে ৬৮ মেগাপিক্সেল হাইব্রিড জুম সেন্সর দেওয়া হতে পারে।

কয়েকদিন আগে স্যামসাংয়ের ডিসপ্লে চেনের সিইও জানিয়েছিলেন Samsung Galaxy Note 20 স্মার্টফোনে সবচেয়ে বড় ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ১৬ জিবি র‌্যাম থাকবে। স্যামসাংয়ের এই ফোনে সেকেন্ড জেনারেশন কোয়ালকম ৩ডি সনিক ম্যাক্স ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হবে। এই সেন্সর আগের সেন্সরের থেকে ১৭ গুন বড় এবং গতি ও দ্রুত। আবার স্ক্রিনে দেওয়া ফ্রন্ট হোলের অবস্থান পরিবর্তন হবে না এবং এটি ডিসপ্লেটির মাঝখানে থাকবে। একই সাথে, গ্যালাক্সি নোট ২০ এর লোয়ার ভ্যারিয়েন্টে ছোট স্ক্রিন দেওয়া হবে, যা ৬.৪২ ইঞ্চি হবে। আবার নোট ২০ প্লাসে ৬.৮৭ ইঞ্চি ডিসপ্লে প্যানেল দেওয়া হবে।

এর আগে জানা গিয়েছিলো স্যামসাংয়ের এই সিরিজে দুটি ফোন থাকবে। যেগুলি হল Samsung Galaxy Note 20 Samsung Galaxy Note 20 Plus। এই সিরিজের ফোনে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ডিসপ্লে দেওয়া হবে। এছাড়াও LPTO OLED ডিসপ্লে প্যানেল সহ আসবে।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।