৩৪ হাজার টাকা ছাড়ে কিনুন Samsung Galaxy S10, সীমিত সময়ের অফার

স্মার্টফোন কোম্পানিগুলি এখন প্রতিমাসেই প্রায় নতুন ফোন লঞ্চ করছে। আর সেকারণে পুরানো ফোনগুলির ওপর মাঝে মাঝে অফার দিচ্ছে। যেমন আপনি Samsung Galaxy S10 এখন ৩৪,০০০ টাকা সস্তায় কিনতে পারবেন। এই অফার ই-কমার্স সাইট অ্যামাজনে উপলব্ধ। যদিও এটি একটি লিমিটেড পিরিয়ড অফার। আপনি যদি নতুন কোনো ফ্ল্যাগশিপ ফোন খুঁজে থাকেন তাহলে এই ফোনটি কিনতেই পারেন।

Samsung Galaxy S10 এর ওপর অফার:

স্যামসাং গ্যালাক্সি এস ১০ ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রিটেল প্রাইস ৭১,০০০ টাকা। তবে অ্যামাজনে আজ এই ভ্যারিয়েন্ট ৪৭,৯৯৯ টাকায় কিনতে পারবেন। আবার ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ৯২,০০০ টাকার বদলে ৫৭,৮৯৯ টাকায় কেনা যাবে। এই অফার প্রিজম ব্লু কালারের ওপর উপলব্ধ। এই ফোনটি নো কস্ট ইএমআই অফারের সাথেও কেনা যাবে।

Samsung Galaxy S10 স্পেসিফিকেশন :

স্যামসাং গ্যালাক্সি এস ১০ তে রয়েছে ১৯:৯ আসপেক্ট রেশিও যুক্ত ও গোরিলা গ্লাসের সুরক্ষা বিশিষ্ট ৬.১ ইঞ্চির ডায়নামিক এমোলেড মাল্টি টাচ ডিসপ্লে। ফোনটি চলে ১.৯ গিগাহার্টজ ক্ষমতা বিশিষ্ট স্যামসাং এক্সিনস ৯৮২০ অক্টা-কোর প্রসেসরের দ্বারা। স্মার্টফোনটিতে আপনারা পাবেন ৮ জিবি র‌্যাম ও ১২৮/৫১২ জিবি ইন্টারনাল স্টোরেজ।

স্মার্টফোনটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রধান ক্যামেরা ১২ মেগাপিক্সেল(এফ/১.৫), দ্বিতীয়টিও ১২ মেগাপিক্সেল (এফ/২.৪), এবং তৃতীয়টি ১৬ মেগাপিক্সেল (এফ/২.২)। এই ক্যামেরাগুলি দ্বারা লো লাইট ফটোগ্রাফি খুব ভালো হবে, সাথে অসাধারণ পোর্ট্রেট মোডও আছে। এছাড়াও এই ক্যামেরাতে ফেজ ডিটেকশন অটো ফোকাস পদ্ধতিও আছে। ফোনটির সামনে ১০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আছে। সামনের ক্যামেরায় অটোফোকাস সেন্সর থাকবে।

Samsung Galaxy S10 তে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.১। এই ফোনে পাবেন একটি ৩,৪০০ এমএএইচ এর লিথিয়াম আয়ন ব্যাটারি। এই ফোনে ওয়্যারলেস চার্জিং ব্যবস্থা সাপোর্ট করে। এই স্মার্টফোনটি একটি ডুয়েল সিম ডিভাইস, যেখানে ডুয়াল ৪জি ভোল্টি সাপোর্ট করে । সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।