সুখবর, Samsung Galaxy S10 Lite এর জন্য এল অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক নতুন আপডেট

samsung-galaxy-s10-lite-receiving-android-11-based-one-ui-3-1-update

এই বছরের শুরুতেই Samsung Galaxy S10 Lite ফোনের জন্য অ্যান্ড্রয়েড ১১ (Android 11) বেসড ওয়ান ইউআই ৩.০ আপডেট আনা হয়েছিল। এবার ফোনটির জন্য ওয়ান ইউআই ৩.১ (One UI 3.1) আপডেট রোল আউট করা হল। নতুন এই আপডেটের সাথে মার্চ মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাবে ফোনটি। ফলে নতুন কিছু ফিচার যুক্ত হওয়ার পাশাপাশি, স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট ফোনের সিস্টেমও আরও শক্তিশালী হবে।

SamMobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy S10 Lite ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ পেতে শুরু করেছে। এই আপডেটের বিল্ড নম্বর G770FXXU4EUBA। যদিও আপাতত স্পেনের ইউজারদের জন্য এই আপডেট আনা হয়েছে। তবে শীঘ্রই অন্যান্য অঞ্চলের ইউজারদের জন্য এই আপডেট রোলআউট করা হবে বলে রিপোর্টে জানানো হয়েছে।

আপনি যদি স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট ইউজার হন তাহলে শীঘ্রই এই OTA আপডেটটির নোটিফিকেশন পেয়ে যাবেন বলে আশা করা যায়। এছাড়াও ফোনের Settings > Software update > Download and install স্টেপগুলি ফলো করে আপডেট এসেছে কিনা চেক করতে পারেন।

Samsung Galaxy S10 Lite এর কথা বললে এই ফোনে আছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি সুপার অ্যামোলেড প্লাস ইনফিনিটি O ডিসপ্লে। আবার এতে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর। এছাড়াও এর অন্যান্য স্পেসিফিকেশনের মধ্যে আছে, ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল), ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এই ফোনের ৮ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজের দাম ৩৫,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন