ফাঁস হল 5G সাপোর্টের সাথে আসা Samsung Galaxy S20 Fan Edition এর দাম

Samsung Galaxy S20 fan edition price tipped ahead of launch

বেশ কয়েকমাস ধরেই খবরের শিরোনামে উঠে আসছে Samsung Galaxy S20 Fan Edition এর নাম। এই ফোনটিকে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি Galaxy S10 Lite এর উত্তসূরী হিসাবে লঞ্চ করবে। রিপোর্ট ভুল না হলে, আগামী মাসেই বাজারে দেখা যাবে গ্যালাক্সি এস২০ এর এই ফ্যান এডিশনকে। তবে তার আগে এই ফ্ল্যাগশিপ ফোনের দাম সামনে এল।

 জনপ্রিয় সাইট DealNTech সম্প্রতি Samsung Galaxy S20 FE এর দাম ও কালার ভ্যারিয়েন্ট সামনে এনেছে। তারা জানিয়েছে কানাডায় স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশনের দাম হবে CAD ১৪৪৮.৬৫ থেকে, যা ভারতীয় মূল্যে প্রায় ৮১,৪০০ টাকার সমান। আবার ফোনটি নেভি, ল্যাভেন্ডার, স্কাই গ্রিন, রেড, হোয়াইট এবং কমলাঅরেঞ্জ কালারে আসবে বলে জানা গেছে।

Samsung Galaxy S20 FE এর সম্ভাব্য স্পেসিফিকেশন:

স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস S-AMOLED ডিসপ্লের সাথে আসতে পারে। এর ডিজাইন হবে পাঞ্চ হোল। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর (কিছু মার্কেটে এক্সিনস ৯৯০) ব্যবহার করা হতে পারে। এছাড়াও থাকবে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ।

ফোনটি আইপি৬৮ রেটেড হবে। এতে থাকবে ৪,৫০০ এমএএএইচ ব্যাটারি। আবার ফোনের পিছনে থাকবে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা হবে ১২ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৫৫ সেন্সর। এছাড়াও থাকবে ১২ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও ১২ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। ফোনটিতে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকতে পারে। অপারেটিং সিস্টেম হিসাবে অ্যান্ড্রয়েড ১০ বেসড ওয়ান ইউআই ২.৫ দেখবো।