Samsung Galaxy S20 FE 5G ইউজারদের জন্য সুখবর, এল One UI 3.1 আপডেট

samsung-galaxy-s20-fe-5g-getting-one-ui-3-1-update-2021-february-security-patch

গতবছর ডিসেম্বরে Samsung Galaxy S20 FE 5G এর জন্য এসেছিল অ্যান্ড্রয়েড ১১ আপডেট। দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি এবার এই ফোনটির জন্য One UI 3.1 আপডেট নিয়ে হাজির হল। নতুন এই আপডেট গ্যালাক্সি এস২০ এফই ৫জি এর পারফরম্যান্স আরও উন্নত করবে। পাশাপাশি প্রাইভেট শেয়ার, ছবি থেকে জিপিএস লোকেশন ডেটা মোছা, লক স্ক্রিন উইজেট, ব্যাকগ্রাউন্ড ভিডিও কল, হোম স্ক্রিনে গুগল ডিসকভারি এর মত সুবিধা যুক্ত হবে।

Sammobile এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy S20 FE 5G এর জন্য আসা One UI 3.1 কাস্টম স্কিনের এই আপডেটটির ফার্মওয়্যার ভার্সন G781BXXU2CUB5। আপাতত এই আপডেট ইউরোপের বিভিন্ন দেশে রোল আউট করা হয়েছে। এরমধ্যে নেদারল্যান্ডস, বেলজিয়াম, গ্রীস, রোমানিয়া, স্পেন, জার্মানি, নর্ডিক, চেক প্রজাতন্ত্র, সুইজারল্যান্ড, ইতালি, যুক্তরাজ্য, ফ্রান্স, স্লোভেনিয়া, বাল্টিক, পর্তুগাল এবং পোল্যান্ড এর মত দেশগুলি আছে।

রিপোর্টে জানানো হয়েছে, নতুন এই আপডেটের ডাউনলোড সাইজ ১,৭০৮ এমবি। এই আপডেটের সাথে ফেব্রুয়ারি মাসের লেটেস্ট অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাওয়া যাবে। যা ফোনের সিস্টেম কে আরও শক্তিশালী করে তুলবে।

জানিয়ে রাখি এই আপডেট কেবল Samsung Galaxy S20 FE এর 5G ভার্সনের জন্য আনা হয়েছে। যদিও 4G ভ্যারিয়েন্ট ব্যাবহারকারীদের জন্য এই আপডেট কবে আসবে তা এখনও জানা যায়নি। কিন্তু আমরা আশা করছি এমাসেই ভারত সহ অন্যান্য মার্কেটের Samsung Galaxy S20 FE 4G ব্যাবহারকারীরা নতুন আপডেটটি পেয়ে যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন