4G এর পর এবার ভারতে আসছে Samsung Galaxy S20 FE এর 5G ভ্যারিয়েন্ট

samsung-galaxy-s20-fe-5g-india-launch-near-as-product-page-live.jpg

গতবছর অক্টোবরে ভারতে লঞ্চ হয়েছিল Samsung Galaxy S20 FE। এই ফোনে ছিল 4G কানেক্টিভিটি, যেখানে এক্সিনস ৯৯০ প্রসেসর ব্যবহার করা হয়েছিল। তবে শীঘ্রই এই ফোনটির 5G ভ্যারিয়েন্টও ভারতে পাওয়া যেতে পারে। কারণ কয়েকদিন আগে স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন এর ৫জি মডেল কে ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সাইটে দেখার পর, আজ কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের প্রোডাক্ট পেজে একে অন্তর্ভুক্ত করা হয়েছে। মনে করা হচ্ছে Samsung Galaxy S20 FE 5G ফোনে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হবে।

Pricebaba এর রিপোর্ট অনুযায়ী, Samsung Galaxy S20 FE 5G কে SM-G781B/DS মডেল নম্বর সহ স্যামসাংয়ের প্রোডাক্ট পেজে দেখা গেছে। জানিয়ে রাখি এর 4G ভ্যারিয়েন্টের মডেল নম্বর ছিল SM-G781। এদিকে আমেরিকা সহ কয়েকটি দেশে এই ফোনটি আগে থেকেই SM-G781B/DS মডেল নম্বর সহ স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসরের সাথে পাওয়া যায়। তাই এই ভ্যারিয়েন্টকেই সম্ভবত স্যামসাং এবার ভারতে আনতে চলেছে।

তবে প্রসেসর ও অপারেটিং সিস্টেম ছাড়া মনে হয়না Samsung Galaxy S20 FE এর 5G ও 4G ভ্যারিয়েন্টের মধ্যে অন্য কোনো পার্থক্য থাকবে। সেক্ষেত্রে নতুন ফোনটিতে থাকতে পারে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য পাওয়া যাবে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফোনটির বডি হবে আইপি৬৮ রেটিং প্রাপ্ত। এতে স্টেরিও স্পিকার দেওয়া হবে।

আবার স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন ৫জি কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity-O ডিসপ্লে সহ আসতে পারে। এই পিছনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর + ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। আবার সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

জানিয়ে রাখি ভারতে Samsung Galaxy S20 FE এর 4G ভ্যারিয়েন্ট দুটি স্টোরেজ সহ পাওয়া যায়। যেগুলি হল –  ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এই দুই ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৪৯,৯৯৯ টাকা ও ৫৩,৯৯৯ টাকা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন