আগামী সপ্তাহে ভারতে আসছে Samsung Galaxy S20 FE 5G, ফাঁস হল দাম

samsung-galaxy-s20-fe-5g-to-launch-in-india-next-week-price-tipped-rs-50000

গতবছর লঞ্চ হয়েছিল Samsung Galaxy S20 FE। এই ফোনটি স্যামসাং গ্যালাক্সি এস২০ এর ডাউনগ্রেড ভার্সন ছিল। যদিও গ্লোবাল মার্কেটে ফোনটি 4G ও 5G নেটওয়ার্ক সাপোর্টের সাথে এলেও, ভারতে কেবল এর 4G LTE মডেল লঞ্চ হয়েছিল। তবে IANS এর নতুন রিপোর্ট অনুযায়ী, শীঘ্রই ভারতে 5G সাপোর্ট সহ পাওয়া যাবে স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন (Samsung Galaxy S20 FE 5G)। এই ফোনের দাম রাখা হবে ৫০,০০০ টাকার কাছাকাছি।

IANS এর এই রিপোর্টে বলা হয়েছে Samsung Galaxy S20 FE 5G আগামী সপ্তাহেই ভারতে পা রাখবে। এই ফোনটি প্রতিদ্বন্দ্বী হিসাবে পাবে সদ্য লঞ্চ হওয়া Vivo X60 Pro, OnePlus 9 এর মত ফোনগুলিকে। জানিয়ে রাখি স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশনের ভারতে দাম ৪৯,৯৯৯ টাকা। যদিও ডিসকাউন্টে ফোনটি অনলাইনে ৪০,০০০ – ৪৫,০০০ টাকার মধ্যে পাওয়া যায়। সেক্ষেত্রে ৫জি ভ্যারিয়েন্টের জন্য ৫,০০০ টাকা অতিরিক্ত ব্যয় করতে হতে পারে বলে মনে করা হচ্ছে।

Samsung Galaxy S20 FE 5G এর স্পেসিফিকেশন

প্রথমেই বলি যে স্যামসাং গ্যালাক্সি এস২০ ৪জি ও স্যামসাং গ্যালাক্সি এস২০ ৫জি এর স্পেসিফিকেশনের মধ্যে প্রসেসর ছাড়া আর কোনো পার্থক্য নেই। ৪জি মডেলে আছে এক্সিনস ৯৯০ প্রসেসর। আবার স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে ৫জি মডেলে। এছাড়াও এই দুই মডেল কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন সহ ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার এমোলেড Infinity-O ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে।

পিছনে আছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ১২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ১২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর + ৮ মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর। আবার সামনে পাওয়া যাবে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনটি ২৫ ওয়াট ফাস্ট চার্জিং ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

সিকিউরিটির জন্য এই ফোনের ডিসপ্লের মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ এবং ফোনটির বডি আইপি৬৮ রেটিং প্রাপ্ত। এতে স্টেরিও স্পিকার উপলব্ধ। সম্প্রতি এই ফোনে অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউ আই ৩.০ আপডেট এসেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!