২৩ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে Samsung Galaxy S20 FE, থাকবে নজরকাড়া ফিচার

Samsung Galaxy S20 FE may launch on 23 september in unpacked for every fan event

আগামী ২৩ সেপ্টেম্বর লঞ্চ হতে পারে Samsung Galaxy S20 FE । কোম্পানি ওইদিন Galaxy Unpacked ইভেন্টের আয়োজন করেছে। মনে হচ্ছে এই ইভেন্টেই স্যামসাং তাদের গ্যালাক্সি এস ২০ সিরিজের নতুন ফোনকে বাজারে আনবে। কয়েকদিন আগেই Samsung এর ফিলিপাইনের ওয়েবসাইটে Galaxy S20 FE কে ভুল করে অন্তর্ভুক্ত করা হয়েছিল। যার পরে নিশ্চিত হয়ে যায় ফোনটি শীঘ্রই বাজারে আসবে।

Samsung তাদের ‘Unpacked for Every Fan’ ইভেন্টের জন্য মিডিয়া কে ইনভাইট করতে শুরু করেছে। করোনা আবহে এই ইভেন্ট অনলাইনে অনুষ্ঠিত হবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট, Samsung.com থেকে এই ইভেন্ট সরাসরি লাইভ দেখা যাবে। এদিকে ইভেন্টের ঘোষণা করলেও Samsung, এখানে কোন কোন ডিভাইস লঞ্চ করবে তা জানায়নি। তবে ইভেন্টের নাম দেখে নিশ্চিত হওয়া যায়, এই ইভেন্টে কোম্পানি Samsung Galaxy S20 Fan Edition লঞ্চ করতে চলেছে।

Samsung Galaxy S20 FE এর সম্ভাব্য স্পেসিফিকেশন

ইতিমধ্যেই জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এস ২০ ফ্যান এডিশনে ৬.৫ ইঞ্চি এমোলেড ডিসপ্লে থাকবে। যার রিফ্রেশ রেট হতে পারে ১২০ হার্টজ এবং ডিজাইন পাঞ্চ-হোল। আবার এতে থাকতে পারে ফাস্ট চার্জিং সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও এতে স্ন্যাপড্রাগন ৮৬৫ (আমেরিকার জন্য) ও এক্সিনস ৯৯০ (অন্যান্য মার্কেট) প্রসেসর থাকতে পারে। ডুয়েল সিমের এই ফোনে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ দেওয়া হতে পারে।

ফোনটি ক্লাউড নেভি ও ক্লাউড ল্যাভেন্ডার কালারে সাথে আসতে পারে। ফোনটিতে LED ফ্ল্যাশ সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। ফোনের প্রাথমিক ক্যামেরা সেন্সরটি ১২-মেগাপিক্সেল সনি সেন্সর হতে পারে। এছাড়া ১২-মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ৮-মেগাপিক্সেলের টেলিফোটো ক্যামেরা থাকতে পারে। আবার সেলফির জন্য ব্যবহার করা হতে পারে ৩২ মেগাপিক্সেল সেন্সর।