আপডেটের পরেই সমস্যা, Galaxy S20 FE এর জন্য আপডেট স্থগিত রাখলো Samsung

samsung-galaxy-s20-fe-suspended-to-get-one-ui-3-1-update-due-to-bug

দক্ষিণ কোরিয়ান স্মার্টফোন কোম্পানি Samsung তাদের Galaxy S21 সিরিজের সাথে One UI 3.1 কাস্টম স্কিনও এনেছিল। এরপর বেশকয়েকটি পুরানো ফ্ল্যাগশিপ ফোনে এর আপডেট আসতে শুরু করে। সম্প্রতি Galaxy S20 FE ফোনটিও অ্যান্ড্রয়েড ১১ বেসড One UI 3.1 আপডেট পেতে শুরু করেছিল। যদিও কেবল এর 5G ভার্সনের জন্য এই আপডেট আনা হয়েছিল। তবে সূত্রের খবর স্যামসাং আপাতত আপডেটটি স্থগিত রাখতে চলেছে।

যদিও কোম্পানির তরফে এবিষয়ে কিছুই জানানো হয়নি। তবে SamMobile এর রিপোর্ট অনুযায়ী, স্যামসাং গ্যালাক্সি এস২০ ফ্যান এডিশন ওটিএ বা স্মার্ট সুইচ, কোনো ভাবেই এই আপডেট পাবে না। মনে করা হচ্ছে বাগের কারণেই স্যামসাং আপডেটটি স্থগিত রাখতে চাইছে। কারণ কয়েকজন ইতিমধ্যেই অভিযোগ করেছে যে আপডেট ইন্সটল করার পর তাদের ফোনের পারফরম্যান্স ও ব্যাটারি লাইফে প্রভাব পড়েছে।

সুতরাং আপনি যদি Samsung Galaxy S20 FE ইউজার হন এবং আপডেটটি পাওয়ার জন্য আশা করে ছিলেন, তাহলে আপনার অপেক্ষা আরও কিছুদিন বাড়বে। তবে শীঘ্রই স্যামসাং এই সমস্যা সমাধান করে আপডেটটি ফের রোল আউট করবে।

জানিয়ে রাখি নতুন এই আপডেট চলে এলে গ্যালাক্সি এস২০ এফই এর পারফরম্যান্স আরও উন্নত করবে। পাশাপাশি প্রাইভেট শেয়ার, ছবি থেকে জিপিএস লোকেশন ডেটা মোছা, লক স্ক্রিন উইজেট, ব্যাকগ্রাউন্ড ভিডিও কল, হোম স্ক্রিনে গুগল ডিসকভারি এর মত সুবিধা ফোনে যুক্ত হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন