দামে কোনো পরিবর্তন নেই, নতুন রঙে এল Samsung Galaxy S20+

এবছরের গোড়ায় দক্ষিণ কোরিয়ান কোম্পানি Samsung তাদের S সিরিজের ফ্ল্যাগশিপ সিরিজ Galaxy S20 লঞ্চ করেছে। এই সিরিজে তিনটি ফোন আছে Samsung Galaxy S20, S20+,S20 Ultra। এর মধ্যে গ্যালাক্সি এস ২০ প্লাস ফোনটি ক্লাউড ব্লু, কসমিক ব্ল্যাক ও কসমিক গ্রে কালারে লঞ্চ হয়েছিল। এবার এর আরও একটি কালার ভ্যারিয়েন্ট চলে এল। কোম্পানির নেদারল্যান্ডের ওয়েবসাইটে S20+ এর অরো ব্লু কালার ভ্যারিয়েন্ট দেখা গেছে। যদিও নতুন এই ভ্যারিয়েন্টের ফিচারে কোনো বদল আনা হয়নি।

Samsung S20+ দাম ও অফার :

ভারতে স্যামসাং গ্যালাক্সি এস ২০ প্লাস ৭৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের। ফোনটি স্যামসাংয়ের অফিসিয়াল সাইট ছাড়াও ফ্লিপকার্ট থেকে কেনা যাবে। এই ফোনের উপর কোম্পানি আকর্ষণীয় অফার ও ঘোষণা করেছে।

HDFC Bank ক্রেডিট ও ডেবিট কার্ড গ্রাহকরা এই ফোনের উপর ৪,০০০ টাকা ক্যাশব্যাক পাবে। আবার ৯ মাসের নো কস্ট ইএমআই সুবিধা নিয়েও ফোনটি কেনা যাবে। এছাড়াও ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫ শতাংশ ছাড় পাবে।

Samsung S20+ স্পেসিফিকেশন :

Galaxy S20+ এর ফিচারের কথা বললে এতে ৬.৭ ইঞ্চি dynamic AMOLED ডিসপ্লে আছে। সাথে ফোনটির পারফরম্যান্সের কথা বললে এখানে পাবেন এক্সিনস ৯৯০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। আবার ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরার সাথে এসেছে। যার সেটআপ ৬৪ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + ১২ মেগাপিক্সেল + VGA । সেলফির জন্য এখানে ১০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। আবার এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক ওয়ানইউআই ২.০ সিস্টেমের উপর চলে। এখানে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি পাবেন।

WhatsApp এ সব খবর পেতে এখানে ক্লিক করুন।