ভারতে এল Samsung Galaxy S20+, Galaxy Buds+ BTS Edition, জানুন দাম ও ফিচার

samsung-galaxy-s20-plus-bts-edition-galaxy-buds-plus-bts-edition-galaxy-s20-ultra-cloud-white-launched-in-india-check-price-specifications

কয়েকদিন আগেই দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং তাদের Galaxy S20+ এর BTS Edition লঞ্চ করেছিল। এবার এই ফোনকে ভারতে আনা হল। এরসাথে কোম্পানি ভারতে Galaxy Buds+ BTS এডিশনও লঞ্চ করেছে। শুধু তাই নয়, বিটিএস এডিশনের সাথে Samsung, Galaxy S20 আলট্রা লিমিটেড এডিশনের ক্লাউড হোয়াট কালার ও লঞ্চ করেছে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy S20+ BTS Edition, Galaxy Buds+ BTS Edition, Galaxy S20 Ultra Cloud White দাম ও উপলব্ধতা :

ভারতে গ্যালাক্সি এস ২০ প্লাস বিটিএস এডিশনের দাম ৮৭,৯৯৯ টাকা। আবার গ্যালাক্সি বাডস প্লাস বিটিএস এডিশনের দাম ১৪,৯৯০ টাকা। ৯৭,৯৯৯ টাকা দাম রাখা হয়েছে গ্যালাক্সি এস ২০ আলট্রা ক্লাউড হোয়াট এর। ভারতে এদের প্রি-বুকিং ১ জুলাই থেকে শুরু হবে। ৯ জুলাই পর্যন্ত এই প্রি-অর্ডার চলবে। আপনি অনলাইন সাইট ছাড়াও স্যামসাং স্টোর থেকে ডিভাইসগুলি কিনতে পারবেন।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Samsung Galaxy S20+ BTS এডিশন –

এই স্মার্টফোনে আপনারা ৬.৭ ইঞ্চির ইনফিনিটি-O ডায়নামিক AMOLED ডিসপ্লে পাবেন। এর সাথে থাকছে স্যামসাংয়ের এক্সিনোস ৯৯০ প্রসেসর এবং ১২ জিবি র‌্যাম। এই ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ তিনটি রিয়ার ক্যামেরা এবং একটি ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই ফোনের ব্যাটারি ক্যাপাসিটি ৪,৫০০ মিলি অ্যাম্পিয়ার যার সঙ্গে আপনারা অ্যান্ড্রয়েড ১০-র সাপোর্ট পেয়ে যাবেন। চার্জের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। সিকিউরিটির জন্য এখানে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

Samsung Galaxy Buds + :

এই ইয়ারফোনে আপনারা তিনটি মাইক পাবেন দুটি ভিতরের এবং একটি বাইরের। ভালো নয়জ আইসোলেশন এবং অ্যামবিয়েন্ট সাউন্ড টেকনোলজি সাপোর্ট এই ইয়ারফোনে। একটি টু ওয়ে স্পিকার সিস্টেম থাকছে। এছাড়াও গ্যালাক্সি বাডস+ ইয়ারফোনে আপনারা ১১ ঘণ্টার ব্যাটারি লাইফ পেয়ে যাবেন। এই ইয়ারফোনে ৮৫ মিলি অ্যাম্পিয়ারের ব্যাটারী রয়েছে এবং এই চার্জিং কেস আপনাকে আরো ১১ ঘন্টার পাওয়ার দিতে পারে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন