স্যামসাংয়ের অফারের ফুলঝুরি, Galaxy S20 সিরিজ প্রি-বুকিংয়ে পাবেন এত এত বেনিফিট

গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার আনলো Samsung। কোম্পানি Galaxy S20 সিরিজ প্রি-বুকিংয়ের উপর ৪ হাজার টাকার ই-ভাউচার দেবে। আপনাকে জানিয়ে রাখি এই সিরিজে তিনটি ফোন আছে, যথা – Samsung Galaxy S20, S20+ এবং S20 Ultra। কোম্পানির এই অফার ৪ মে থেকে ২০ মে পর্যন্ত উপলব্ধ।

কোম্পানির তরফে বলা হয়েছে ৪,০০০ টাকার ই-ভাউচার গ্রাহকরা samsung.com থেকে প্রোডাক্ট কেনার সময় করতে পারবে। শুধু তাই নয়, কোম্পানি তাদের গ্রাহকদের ১৫ জুন ২০২০ পর্যন্ত বিশেষ কিছু অফার দিচ্ছে। আসুন এই অফার সম্পর্কে বিস্তারিত জানি।

HDFC ক্যাশব্যাক :

কেবল শুধু ই-ভাউচার নয়, আপনি Galaxy S20 সিরিজ প্রি-বুকিং করে আরও ক্যাশব্যাক পেতে পারেন। এরজন্য আপনাকে HDFC ব্যাংকের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করতে হবে। এরপর আপনি ৬,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

Galaxy Buds+ :

শুধু ক্যাশব্যাক নয়, যে সব গ্রাহক Galaxy S20+ Galaxy S20 Ultra প্রি-বুক করবে তাদের কে কোম্পানি ১১,৯৯৯ টাকার গ্যালাক্সি বাডস কেবল ১,৯৯৯ টাকায় কেনার সুযোগ দেবে। আবার যারা Galaxy S20 প্রি-বুক করবে তারা ২,৯৯৯ টাকায় এই ডিভাইস কিনতে পারবে।

দ্বিগুন ডেটা অফার :

স্যামসাং গ্যালাক্সি এস ২০ সিরিজের স্মার্টফোন কিনলে রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন গ্রাহকরা দ্বিগুণ ডেটা সুবিধা পাবে।