Note 10 Lite এর পর Galaxy S20 সিরিজের দাম কমালো Samsung

samsung-galaxy-s20-series-price-cut-in-india-up-to-rs-10000

আর একদিন পরেই লঞ্চ হতে চলেছে Samsung Galaxy S21 সিরিজ। যেখানে Galaxy S21, Galaxy S21+ ও Galaxy 21 Ultra ফোনগুলির ওপর থেকে পর্দা সরানো হতে পারে। তবে তার আগেই দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি Galaxy S20 সিরিজের দাম কমিয়ে দিয়েছে। স্যামসাং গ্যালাক্সি এস ২০ সিরিজের তিনটি ফোনেরই দাম অফলাইন মার্কেটে কমানো হয়েছে। জানিয়ে রাখি এই সিরিজের তিনটি ফোন ছিল Galaxy S20, Galaxy S20+, এবং Galaxy S21 Ultra।

Samsung Galaxy S20 এর নতুন দাম (অফলাইন)

অফলাইনে স্যামসাং গ্যালাক্সি এস ২০ ফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ নতুন দাম হয়েছে ৪৯,৯৯৯ টাকা। আগে এই মডেলের দাম ছিল ৫৯,৪৯৯ টাকা। আবার গ্যালাক্সি এস ২০ প্লাস এর ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ছিল ৭২,৯৯০ টাকা। এখন এর নতুন দাম হয়েছে ৫৬,৯৯৯ টাকা। অন্যদিকে গ্যালাক্সি এস ২০ আলট্রা ফোনটি এবার থেকে ৮৬,৯৯৯ টাকার বদলে ৭৬,৯৯৯ টাকায় কেনা যাবে।

Samsung Galaxy Note 10 Lite ফোনেরও দাম কমেছে

জানিয়ে রাখি গতকাল Samsung, Galaxy Note 10 Lite ফোনটিরও দাম কমিয়েছিলো। এই ফোনটিও এখন ৩৪,৯৯৯ টাকা থেকে কেনা যাবে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। আবার ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ৪০,৯৯৯ টাকার বদলে ৩৬,৯৯৯ টাকায় কেনা যাবে। 

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.