Samsung Galaxy S20 সিরিজের ফোন ব্যবহার করলে সাবধান, আসছে ডিসপ্লে ইস্যু

samsung-galaxy-s20-series-users-complaining-about-display-issue
Samsung Galaxy S20 সিরিজের ফোনে ডিসপ্লে ইস্যু দেখা যাচ্ছে

গত বছর ফেব্রুয়ারিতে আসা Samsung Galaxy S20 সিরিজ গ্রাহকমহলে সেভাবে সাড়া ফেলতে পারিনি। আসলে লঞ্চের পর থেকে বারবার এই সিরিজের স্মার্টফোনগুলি সম্পর্কে ইউজাররা নানা রকম অভিযোগ করেছেন। যেমন সম্প্রতি Galaxy S20 (গ্যালাক্সি এস ২০) সিরিজের ব্যবহারকারীরা সামনে এনেছেন তাদের ডিভাইসের স্ক্রিন সংক্রান্ত সমস্যার কথা। রিপোর্ট অনুযায়ী, এই ফোনগুলির ডিসপ্লেতে সাদা বা সবুজ রঙের প্যাচ দেখা যাচ্ছে, যা হ্যান্ডসেটটিকে ধীরে ধীরে ব্যবহারের অনুপযোগ্য করতে তুলতে পারে। মূলত Galaxy S20+ (এস ২০ প্লাস) এবং Galaxy S20 Ultra (এস ২০ আল্ট্রা) ব্যবহারকারীদের কাছ থেকে এই ধরণের অভিযোগ পাওয়া যাচ্ছে বলে জানা গিয়েছে। এমনকি ইউজাররা এই ডিসপ্লে ইস্যু সম্পর্কে স্ক্রিনশট এবং ভিডিও পোস্ট করেছেন। এই প্রসঙ্গে সংস্থার কমিউনিটি ফোরামে একজন মডারেটর হ্যান্ডসেট বুট রিসেট করার পরামর্শ দিলেও, তাতে কোনো সুরাহা হয়নি।

Samsung Galaxy S20 সিরিজে মাথাচাড়া দিয়েছে ডিসপ্লে ইস্যু

সম্প্রতি ৯৭,৯৯৯ টাকা মূল্যের গ্যালাক্সি এস ২০ ফোনের এক ইউজার, স্যামসাংয়ের কমিউনিটি ফোরামে অভিযোগ করেছেন যে তাঁর হ্যান্ডসেটে প্রথমে কিছু ফ্লিকারিং লাইন ছিল, যা গেম খেলার সময় নজরে আসে। কিন্তু সময়ের সাথে এই লাইনগুলি সবুজ এবং শেষ পর্যন্ত সাদা হয়ে যায়, এমনকি ফোনটি অতিরিক্ত উত্তপ্ত হতে শুরু করে বলে ওই ব্যক্তির দাবি। এক্ষেত্রে তিনি স্যামসাং সাপোর্টে যোগাযোগ করলে, সেখানে প্রতিনিধিরা তাঁকে ফোন সফ্ট রিসেট করার নির্দেশ দেন। কিন্তু তাতে সমস্যাটির সমাধান হয়নি। পরিবর্তে ওই ব্যবহারকারীকে ডিসপ্লে এবং ব্যাটারি পাল্টাতে হয়েছে।

অন্যদিকে, এক স্যামসাং গ্যালাক্সি এস ২০+ ইউজার ক্রেতা ডিসপ্লে সংক্রান্ত সমস্যার একটি ভিডিও শেয়ার করেছেন, যাতে দেখা গেছে ফোনটির পুরো স্ক্রিন জুড়ে বিরাজ করছে সবুজ এবং সাদা রেখা। ফলে ফোনটি ব্যবহারের অযোগ্য হয়ে উঠেছে।

এখনো পর্যন্ত, দক্ষিণ কোরিয়ার সংস্থাটি এই ডিসপ্লে ইস্যুটি নিয়ে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি। যদিও ব্র্যান্ডের ফোনগুলিতে ডিসপ্লে-সম্পর্কিত সমস্যা নতুন নয়! মার্চে লঞ্চ হওয়া Galaxy S20 FE 5G-এর ইউজাররা ফোনের টাচস্ক্রিন ব্যবহারের সময় সমস্যার সম্মুখীন হয়েছিলেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who enjoys creating, buying, testing, evaluating and learning about new technology.